https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ অবশেষে কর্মবিরতি প্রত্যাহার করল পুলিশ সদস্যরা - atv sangbad অবশেষে কর্মবিরতি প্রত্যাহার করল পুলিশ সদস্যরা - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম
ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা

অবশেষে কর্মবিরতি প্রত্যাহার করল পুলিশ সদস্যরা

রিপোর্টার নাম / ৬২ Time View
Update : সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

বিভিন্ন দাবিতে বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা যে কর্মবিরতি পালন করছিলেন, সেটি প্রত্যাহার করা হয়েছে। রোববার (১১ আগস্ট) স্বরাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ও আইজিপির কাছ থেকে এসব দাবি পূরণের ব্যবস্থা নেওয়ার আশ্বাস পাওয়ার পর তারা কর্মবিরতি প্রত্যাহার করেন।

আন্দোলনের সমন্বয়ক পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু জানান, পুলিশ সদস্যদের দাবি বাস্তবায়নের ব্যাপারে আশ্বাস পাওয়ার পর তারা কর্মবিরতি প্রত্যাহার করেছেন। আজ থেকেই তারা দায়িত্বে যোগ দিতে শুরু করেছেন।

কর্মস্থলে নিরাপত্তা, দলীয়ভাবে পুলিশ সদস্যদের ব্যবহার না করা, সাম্প্রতিক সহিংসতায় নিহতদের পরিবার বা আহতদের ক্ষতিপূরণ, পুলিশের ওপর হামলাকারীদের বিচারের আওতায় আনা, পুলিশ বাহিনীকে যেন কোনো রাজনৈতিক দল তাদের এজেন্ডা বাস্তবায়নে ব্যবহার করতে না পারে, সেজন্য স্বাধীন পুলিশ কমিশন গঠন করা, সুযোগ-সুবিধা ও ভাতা বৃদ্ধি, কর্মঘণ্টা নিশ্চিত করার মতো দাবি রয়েছে।

সাম্প্রতিক গণআন্দোলনের সময় পুলিশের একাধিক স্থাপনায় হামলা ও সহিংসতার ঘটনা ঘটেছে। সেসব ঘটনায় ৪২ জন পুলিশ সদস্য নিহত হয়েছে বলে পুলিশ সদর দফতর জানিয়েছে।

শেখ হাসিনার সরকার পতনের দিন, সোমবার থেকেই পুলিশ সদস্যদের আর কোথাও দায়িত্ব পালন করতে দেওয়া যায়নি। পরদিনে থেকে তারা বিভিন্ন দাবিতে কর্মবিরতি পালনের ঘোষণা দেন। এর মধ্যে কিছু থানা আবার চালু হলেও অনেক পুলিশ সদস্য কাজে ফেরেননি। ফলে অনেক থানার পাশাপাশি পুলিশের নিরাপত্তা টহল যেমন শুরু হয়নি, তেমনি ট্রাফিক ব্যবস্থাও পুলিশ বিহীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ