atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইবি তারুণ্য 

অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইবি তারুণ্য 

ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ
অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন ‘তারুণ্য’। শুক্রবার (১৯ জানুয়ারি) বেলা ১১টায় ঝিনাইদহ সদরের চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে শীতবস্ত্র বিতরণ শুরু করেন সংগঠনটি।
এসময় সংগঠনটির প্রচার সম্পাদক মিজানুর রহমান ও দুরন্ত পথিক মাইশা মালিহা চৌধুরীর সঞ্চালনায় সভাপতি মোঃ মারুফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব খলিলুর রহমান। আরও উপস্থিত ছিলেন তারুণ্যের সাধারণ সম্পাদক রিফাত মাশরাফী প্রত্যয়, তারুণ্যের ১২ তম সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম, কাম ফর রোড চাইল্ড ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ শহীদ কাওসার, তারুণ্যের সুবাসিত সদস্য সাকলাইন মোসতাকসহ তারুণ্যের অর্ধশতাধিক সদস্যবৃন্দ। এদিন প্রায় ১১০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন সংগঠনটি।
অতিথির বক্তব্যে উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব খলিলুর রহমান তারুণ্যের কার্যক্রমগুলো ভূয়সী প্রশংসা করেন।
তারুণ্যের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে তারুণ্যের সাধারণ সম্পাদক রিফাত মাশরাফি প্রত্যয় বলেন, “গত প্রায় ১ মাস ধরে তারুণ্যের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে এই কর্মসূচী কে সফল করেছেন। প্রচন্ড শীতের মধ্যেও তারা দিন ব্যাপী কুষ্টিয়া-ঝিনাইদহ শহর,পোড়াদহ বাজার এবং বিশ্ববিদ্যালয়ের বিভাগ সমূহ থেকে ফান্ড সংগ্রহ করেছে। পাশাপাশি ঝিনাইদহ অঞ্চলের প্রত্যন্ত ৫টি গ্রাম ঘুরে দুস্থ মানুষেকে টোকেন প্রদান করেছে”।
সংগঠনটির সভাপতি মো: মারুফ হোসেন বলেন, মাঘ মাসের কনকনে শীতে প্রান্তিক হতদরিদ্র শীতার্ত জনগোষ্ঠী প্রচন্ড শীত কষ্টে ভুগেন। অথচ আমাদের অনেকেরই অতিরিক্ত পোশাক ব্যবহার না করে ফেলে রাখি। আমাদের প্রত্যেকের উচিৎ এসব মানুষদের পাশে দাঁড়ানো। সামাজিক দায়বদ্ধতা থেকে তারুণ্য প্রতি বছরের ন্যায় এবছরেও প্রায় ১৭০ টি পরিবারের পাশ দাঁড়ানোর উদ্বোগ নিয়েছে।”
উল্লেখ্য, গত এক মাস যাবৎ কুষ্টিয়া, ঝিনাইদহ এবং পোড়াদহে বিভিন্ন দোকান, সরকারি বেসরকারি অফিস, ব্যাংক ও সাধারণ জনগণের মধ্যে ফান্ড কালেকশন করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের হল, বিভাগীয় সভাপতি সহ শিক্ষক মন্ডলীর থেকে অর্থ সংগ্রহ করা হয়। সংগ্রহকৃত অর্থ থেকে প্রায় ১৭০ টি পরিবারের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হবে জানান সংগঠনটি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :