atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শনিবার, সভাপতিত্ব করবেন শেখ হাসিনা

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শনিবার, সভাপতিত্ব করবেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল ১০ ফেব্রুয়ারি শনিবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের এই বিশেষ সভায় তৃণমূলের জেলা উপজেলা নেতাকর্মীদের গণভবনে ডেকেছেন দলীয় প্রধান।

এই সভায় ডাক পেয়েছেন আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর, উপজেলা/থানা ও জেলা সদরে অবস্থিত পৌর কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য, জেলা পরিষদ এবং উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, আগামী ১০ ফেব্রুয়ারি আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় উপজেলা নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, আগামী শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভায় অনুষ্ঠিত হবে। সভায় দলের সভাপতি শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন। উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা করা হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :