atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > আগামীকাল রংপুর সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

আগামীকাল রংপুর সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আরিফুল ইসলাম, রংপুর, এটিভি সংবাদ 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় রংপুর সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন তিনি। প্রধানমন্ত্রী সফরকে সফল করতে প্রস্তুত হচ্ছেন নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে রংপুর ২ ও রংপুর ৬ আসন জনসভার প্রস্তুতি চলছে। ব্যস্ত সময় পার করছেন নেতাকর্মীরা।
প্রধানমন্ত্রী এ সফরে তারাগঞ্জ উপজেলার কলেজ মাঠে রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন। এবং রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় অংশ নিবেন তিনি।
রংপুরে প্রধানমন্ত্রীর দুটি জনসভার প্রস্তুতি বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, রংপুর জেলা আওয়ামী লীগ সব সময় প্রস্তুত। আশা করছি প্রধানমন্ত্রীর দুটি নির্বাচনী সভায় বিপুল জনসমাগম হবে।
এদিকে, রংপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, আল্লাহর অশেষ রহমত প্রধানমন্ত্রী রংপুরে আসছেন। আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছি। আশা করছি বিপুল লোকসমাগম হবে।
মঙ্গলবার রংপুর ২ ও ৬ আসনে প্রধানমন্ত্রী জনসভাকে সফল করতে রংপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আশা করি দুই জনসভায় ব্যাপক লোক সমাগম হবে।
২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী এই দুটি আসনের নির্বাচনীয় সভায় বক্তব্য দিয়েছিলেন। তিনি সবশেষ এ বছরের ২ আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের ছয়টি সংসদীয় আসনের মধ্যে রংপুর-১ এবং রংপুর-৩ আসন থেকে দলীয় প্রার্থী প্রত্যাহার করে নিয়েছে আওয়ামী লীগ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :