atv sangbad

Blog Post

atv sangbad > আইন-আদালত > আজ ১৭ প্রার্থীর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত
ফিাইল ছবি

আজ ১৭ প্রার্থীর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। ভোটে অংশ নিতে চাওয়া ১১ জন প্রার্থী এবং মাঠ থেকে সরিয়ে দিতে ছয় প্রার্থীর বিরুদ্ধে করা আবেদন শুনানির অপেক্ষায় রয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) শুনানি শেষে তাদের বিষয়ে সিদ্ধান্ত দেবেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চ।

নির্বাচনে টিকে থাকতে আপিল করা প্রার্থীদের মধ্যে রয়েছেন বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাম্মী আহমেদ ও নোয়াখালী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী খন্দকার রুহুল আমিন। আর ভোটের মাঠ থেকে বাদ দিতে আবেদন করা হয়েছে ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম হক, যশোর-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী এনামুল হক বাবুল, ঢাকা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হাসিবুর রহমান মানিক, গাজীপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ, সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান ও লালমনিরহাট-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. আতাউর রহমান প্রধানের বিরুদ্ধে।

সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী শাহ মঞ্জুরুল সাংবাদিকদের বলেন, আপিল বিভাগের সিদ্ধান্তই চূড়ান্ত। শেষ পর্যন্ত কেউ প্রার্থিতা ফিরে পেলে তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন। আর ওই আসনে ব্যালট ছাপানো হয়ে গেলেও নতুন করে ব্যালট ছাপতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :