https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আফরান নিশো কোটি কোটি টাকা লোকসান দিচ্ছেন যে কারণে - atv sangbad আফরান নিশো কোটি কোটি টাকা লোকসান দিচ্ছেন যে কারণে - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

আফরান নিশো কোটি কোটি টাকা লোকসান দিচ্ছেন যে কারণে

রিপোর্টার নাম / ৩২ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ১০:৪১ অপরাহ্ণ
আফরান-নিশো

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ : 

দেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নাটক দিয়ে ক্যারিয়ারে প্রতিষ্ঠা পেলেও এখন তিনি সিনেমার নায়ক। তার ভক্ত-অনুসারীদের সংখ্যা শাকিব খানের ভক্তের চেয়ে কোনো অংশে কম নয়। এর প্রমাণ মিলেছে তার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’ মুক্তির পর। বড় পর্দায় ভক্তরা তাদের প্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছেন।

সিনেমার জন্য আফরান নিশোর ত্যাগ ও ডেডিকেশনকে সবাই সাপোর্ট করছেন। প্রথম সিনেমা করার পর নিশো যেন অনেকটাই আত্মগোপনে চলে যান। নতুন কোনো সিনেমার খবরও পাওয়া যাচ্ছিল না। অনেকের প্রশ্ন ছিল, তবে কি এক সিনেমা করেই নিজেকে গুটিয়ে নিলেন নিশো? ভক্ত অনুরাগীরাও ছিলেন দ্বিধায়। নিশোর গুটিয়ে যাওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব ভক্তদের ট্রলের শিকার হচ্ছিলেন প্রতিনিয়ত।

এদিকে সিনেমায় কাজ শুরুর পর থেকেই নাটক কিংবা ওটিটি কোনো কাজেই আর নিশোকে দেখা যাচ্ছে না। অনেকেই বলছেন, সিনেমার কাজের জন্য ছোট পর্দার কাজ ছেড়ে দিয়েছেন এই নায়ক। তাতে করে এই এক বছরে তার আর্থিক ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা। শুধু সিনেমার জন্য তিনি তার পিক টাইমে এত বড় একটা রিস্ক নিয়েছেন। এটা সত্যিই প্রশংসার দাবি রাখে।

সিনেমার প্রতি ভালোবাসা ও তার দর্শকদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি এই ঝুঁকি নিয়েছেন। এটাই প্রকৃত একজন শিল্পীর উদাহরণ ও ভক্তদের প্রতি ভালোবাসা। সিনেমায় তিনি আবার বীরের বেশে ফিরবেন তাই নিজেকে সেভাবেই প্রস্তুত করছিলেন। হয়েছেও তাই। এবার জোড়া সিনেমা নিয়ে আসলেন সবার সামনে।

সম্প্রতি আলফা আই ও ভারতীয় এসভিএফ’র সঙ্গে জোড়া সিনেমায় চুক্তি স্বাক্ষর করেছেন অভিনেতা আফরান নিশো। এদিকে শাকিব খানকে নিয়ে ‘তুফান’ নামে একটি সিনেমা বানাচ্ছেন এই প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু নতুন দুই সিনেমায় শাকিব খানকে বাদ দিয়ে আফরান নিশোকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এতেই নিশো ভক্তরা দাবি করছেন ‘ওস্তাদের মাইর শেষ রাইতে’।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ