https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আমি অপরাধ করিনি তাই শঙ্কিত না : ড. ইউনুস - atv sangbad আমি অপরাধ করিনি তাই শঙ্কিত না : ড. ইউনুস - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

আমি অপরাধ করিনি তাই শঙ্কিত না : ড. ইউনুস

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩, ১:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

দুর্নীতি দমন কমিশনে হাজির হয়ে গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ও নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, আমি অপরাধ করিনি তাই আমি শঙ্কিত না।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে অর্থপাচার মামলায় জবাব দিতে দুর্নীতি দমন কমিশনে হাজির হন নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস। এ সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

গ্রামীণ টেলিকমের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে দুদকের করা মামলার তদন্ত করছেন দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান। গত ২৭ সেপ্টেম্বর (২০২৩) ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জনকে তলব করে চিঠি দেন তিনি। বৃহস্পতিবার (৫ অক্টোবর) হাজির হতে চিঠিতে বলা হয়েছে।

গত ৩০ মে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জনকে আসামি করে মামলাটি করে দুদক। মামলায় ২২ কোটি ২২ লাখ টাকা আত্মসাৎ ও মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়। এর আগে ২০২২ সালের ২৩ জুলাই ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে শ্রমিকদের টাকা আত্মসাতের অভিযোগ তদন্তে দুদকে আনুষ্ঠানিক চিঠি দেয় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর।

অভিযোগে বলা হয়, ১৯৯৬ সাল থেকে গ্রামীণ টেলিকমের বেশির ভাগ লেনদেনই সন্দেহজনক। শুধু তা-ই নয়, আইএলওতে দেওয়া শ্রমিকদের অর্থপাচারের অভিযোগেরও তদন্ত চেয়েছিল সংস্থাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ