https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আসামি মৃত্যুর কোলে ঢলে পড়লেন আদালতের বারান্দায় - atv sangbad আসামি মৃত্যুর কোলে ঢলে পড়লেন আদালতের বারান্দায় - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

আসামি মৃত্যুর কোলে ঢলে পড়লেন আদালতের বারান্দায়

রিপোর্টার নাম / ২০ Time View
Update : রবিবার, ২ জুন, ২০২৪, ১০:২৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

ঢাকা: মামলার হাজিরা দিতে এসে এজলাসে প্রবেশের আগে আদালতের বারান্দায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক ব্যক্তি। রোববার (২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম জাকির হোসেন। তিনি জাল জালিয়াতির একটি মামলায় হাজিরা দিতে আদালতে আসেন বলে জানান ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল।

তিনি জানান, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় এসে জাকির হোসেন তার আইনজীবী আল মামুনের কাছে থাকা হাজিরার কাগজে টিপসই দেন। এরপরই তিনি বারান্দায় অসুস্থ হয়ে বসে পড়েন। সঙ্গে থাকা লোকজন কিছু বুঝে ওঠার আগেই জাকির সেখানে মারা যান।

পরে জাকিরের মরদেহ তার আত্মীয় স্বজনরা কেরানীগঞ্জের বন্দ ডাকপাড়া গ্রামে নিয়ে যায়। তিনি ওই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। তার অপর আইনজীবী সুলতান নাসের জানান, জাকির আগে থেকেই রোগাক্রান্ত ছিলেন। জাল জালিয়াতির অভিযোগে জাকির ও তার ভাই-বোনদের আসামি করে ২০১৯ সালে মামলাটি দায়ের করেছিলেন রহিমা খাতুন নামে এক নারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ