atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > ইসরায়েলের হামলায় গাজায় আরও ৭ জিম্মি নিহত

ইসরায়েলের হামলায় গাজায় আরও ৭ জিম্মি নিহত

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

অবরুদ্ধ ফিলিস্তিনি ভূখণ্ড গাজায় ইসরায়েলের অব্যাহত বোমাবর্ষণের ফলে উপত্যকাটিতে আটক আরও ৭ জিম্মি নিহত হয়েছেন বলে জানিয়েছে হামাসের সামরিক শাখা কাসেম ব্রিগেড। স্থানীয় সময় শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম টেলিগ্রামে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন আল কাসেম ব্রিগেডের মুখপাত্র আবু উবাইদা। তবে উপত্যকার কোথায় এবং কখন জিম্মিরা নিহত হয়েছে তা জানাননি তিনি।

নাভালনির অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন, শেষবারের মতো চুমু খেলেন মা-বাবানাভালনির অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন, শেষবারের মতো চুমু খেলেন মা-বাবা কাসাম ব্রিগেড জানিয়েছে যে, নিহত জিম্মিদের মধ্যে তিনজনকে শনাক্ত করা হয়েছে।

এতে করে গাজায় গত প্রায় ৫ মাসে ইসরায়েলি বাহিনীর বোমার আঘাতেই জিম্মি নিহতের সংখ্যা ৭০ জন ছাড়িয়েছে বলে ওই টেলিগ্রাম পোস্টে জানানো হয়।

হামাস জানিয়েছে যে, জিম্মিদের ধরে রাখা হামাস যোদ্ধাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পরে গত কয়েক সপ্তাহ ধরে তদন্ত করার পর তারা এই খবর নিশ্চিত করেছে।

ইসরায়েলের কাছে অস্ত্র বিক্রি বন্ধের বিষয়ে যা বললেন মার্কিন প্রতিরক্ষামন্ত্রীইসরায়েলের কাছে অস্ত্র বিক্রি বন্ধের বিষয়ে যা বললেন মার্কিন প্রতিরক্ষামন্ত্রী গত ৭ অক্টোবর ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের যোদ্ধারা গাজার উত্তরাঞ্চলীয় ইরেজ সীমান্তে অতর্কিত হামলা চালিয়ে ১ হাজার ২০০ জন মানুষকে হত্যার পাশাপাশি ২৪০ জন ইসরায়েলি ও বিদেশি নাগরিককে আটক করে নিয়ে আসে। হামাসের অতর্কিত সেই হামলার দিন থেকেই গাজায় অভিযান শুরু করে ইসরায়েলি বাহিনী।

ইসরায়েলি হামলায় এ পর্যন্ত গাজায় নিহত হয়েছেন ৩০ হাজারেরও বেশি মানুষ, আহতের সংখ্যা ছাড়িয়েছে ৭০ হাজার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :