atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শিশু দিবস উদযাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শিশু দিবস উদযাপন

ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ :

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (১৭মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম আনন্দের প্রতীক বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন। পরে সেখান থেকে আনন্দ র‍্যালি বের হয়ে বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে এসে শেষ হয়।

সেখানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার আলমগীর হোসেন ভূঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

পরে একে একে বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, বিভিন্ন হল, বিভাগ, সহায়ক কর্মচারী সমিতি, সাধারণ কর্মচারী সমিতি, সহায়ক টেকনিক্যাল কর্মচারী সমিতি, ইবি থানা এবং শাখা ছাত্রলীগ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসভায় ১৭ মার্চ উদযাপন উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর ড. বাকী বিল্লাহ বিকুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। তথ্য, প্রকাশনা ও জনসংযোগের উপ-পরিচালক রাজিবুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :