atv sangbad

Blog Post

atv sangbad > বাংলাদেশ > ঈদযাত্রায় মহাসড়কে থাকবে পুলিশ কন্ট্রোলরুম

ঈদযাত্রায় মহাসড়কে থাকবে পুলিশ কন্ট্রোলরুম

বগুড়া প্রতিনিধি, এটিভি সংবাদ

ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া অংশে ঈদের ছুটিতে যান চলাচল নির্বিঘ্ন করতে চারটি পয়েন্টে পুলিশের কন্ট্রোলরুম বসানো হবে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‍্যাব, জেলা ও হাইওয়ে পুলিশ এতে দায়িত্ব পালন করবে।

রোববার জেলা প্রশাসক সাইফুল ইসলাম ও পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী শেরপুরের চান্দাইকোনা থেকে শিবগঞ্জের মোকামতলা পর্যন্ত পরিদর্শন শেষে এ তথ্য জানান।

এ সময় ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া অংশে ঈদযাত্রায় যানজট তৈরি হতে পারে, এমন ১০টি স্থান চিহ্নিত করা হয়। স্থানগুলো হলো– শেরপুরের মির্জাপুর ওভারপাস, ছোনকা বাজার, ঘোগা বটতলা, ঘোগা ব্রিজ, ফুড ভিলেজে ও পেন্টাগন হোটেল এলাকা, শাজাহানপুরের বনানী লিচুতলা, সদরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, মাটিডালি বিমান মোড় এবং শিবগঞ্জের মোকামতলা। এ জায়গায়গুলোয় পুলিশ ও র‍্যাবের যৌথ দল কাজ করবে।

এ ছাড়া মোকামতলা বন্দর, মাটিডালি বিমান মোড়, বনানী লিচুতলা ও ধুনট মোড়ে পুলিশ কন্ট্রোলরুম রাখা হবে। পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, এ বছর মহাসড়কের অবস্থা ভালো। ঈদযাত্রায় মানুষের নিরাপদে ঘরে ফেরা ও নিশ্চিন্তে যাতায়াতে মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। গুরুত্বপূর্ণ পয়েন্টে ২৪ ঘণ্টা পুলিশ থাকবে।

জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেন, মহাসড়কের ঝুঁকিপূর্ণ স্থান চিহ্নিত করে তথ্য সড়ক বিভাগকে দেওয়া হয়েছে। তারা সেগুলো আগামী ৪ এপ্রিলের মধ্যে সংস্কার করে দেবে। ঘরমুখো মানুষের যাতে দুর্ভোগ পোহাতে না হয়, তা নিয়ে কাজ চলছে।

জেলা প্রশাসক সাইফুল ইসলামের এ মহৎ উদ্যোগের সাধুবাদ জানিয়েছেন, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :