https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ 'উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননায় ভূষিত হয়েছেন তানজিন তিশা - atv sangbad 'উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননায় ভূষিত হয়েছেন তানজিন তিশা - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননায় ভূষিত হয়েছেন তানজিন তিশা

রিপোর্টার নাম / ২৩ Time View
Update : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩, ৮:১৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এ অভিনেত্রীর শোবিজ অঙ্গনে অবদানের জন্য তিনি ‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননায় ভূষিত হয়েছেন।

শনিবার (২৬ আগস্ট) ঢাকার একটি অভিজাত হোটেলে পঞ্চমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় তিনি বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেন।

 
মূলত নিজ নিজ কর্মক্ষেত্র থেকে অসামান্য অবদানের জন্য জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কর্তৃক ১২ জন নারীকে ‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননা দেয়া হয়।
 
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত আলেকজান্দ্রা বার্গ ভন লিন্ডে ও বাংলাদেশে সুইজারল্যান্ড দূতাবাসের সমন্বয় বিভাগের উপপ্রধান করিন হেনচোজ পিগনানি।
 
‘উইমেন অব ইন্সপিরেশন’ সম্মাননা পেয়ে তিশা জানান, এ সম্মাননা নারীদের নিজ নিজ কর্মক্ষেত্রে আরও ভালো কিছু করতে উৎসাহিত করবে। বিনোদন অঙ্গনে আমার অবদানকে মূল্যায়ন করে এমন একটা অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে সম্মাননা দেয়ায় কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ দেন অভিনেত্রী।
 
তানজিন তিশা ছাড়াও এ বছর পুরস্কার পেয়েছেন- শিক্ষা ক্ষেত্রে মুনজেরিন শহীদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে সারাবন তহুরা তুরিন, স্টার্টআপ ক্ষেত্রে সাদিয়া হক, ব্যাংকিং ক্ষেত্রে নুরুন নাহার বেগম, বাণিজ্য ক্ষেত্রে ফাদিয়া খান, করপোরেট ক্ষেত্রে ফারহা নাজ জামান, শিল্প ও সাহিত্য ক্ষেত্রে রোকেয়া সুলতানা, চিকিৎসা উদ্ভাবনে ডা. সায়েবা আর্থতার, খেলাধুলায় রূপনা চাকমা, উঠতি নারী নেতৃত্বে শবনম ওয়াজেদ এবং আজীবন সম্মাননা দিলারা জামান। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ