https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার - atv sangbad উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার - atv sangbad
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে চায় চীন, যা বললেন প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে ড. মুহাম্মদ ইউনূসের ৩ প্রস্তাব ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬

উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার

অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ  / ৪৩ Time View
Update : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:১৬ অপরাহ্ণ

 অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ

রাজধানীর উত্তরায় রেস্টুরেন্টের সেফটিক ট্যাংক থেকে বিপুল বিয়ার ও বিদেশি মদ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, যেগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- এমরান হোসেন ওরফে বাবু (৪১) এবং আলমগীর কবির (৪০)।

বৃহস্পতিবার দিবাগত রাতে উত্তরা পশ্চিম থানার গরিব-ই-নেওয়াজ এভিনিউস্থ ১৩ নম্বর সেক্টরের কিংফিসার রেস্টুরেন্টে এই অভিযান চালানো হয়।

drug-1

বিষয়টি নিশ্চিত করেছে ডিএনসির মিডিয়া বিভাগ। সংস্থাটি জানায়, ভবনের নিচ তলার সাবস্টেশন সংলগ্ন একটি বৃহৎ আকার সেফটি ট্যাংক থেকে বিপুল বিয়ার ও বিদেশী মদ জব্দ করা হয়। এ সময় মালিক মোক্তার হোসেন ও সেলিম আলী বাথরুমের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যায়। পরে অপরাধ চক্রের মূলহোতা কিংফিসার রেস্টুরেন্ট এবং লেকভিউ রেস্টুরেন্ট এন্ড বারের মালিক মোক্তার হোসেনসহ আসামি করে একটি মামলা করা হয়েছে।

ডিএনসির মিডিয়া বিভাগ আরও জানায়, চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিদের ছত্রছায়ায় মাদক ব্যবসা করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ