https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ এবার কানাডায় একসঙ্গে ফেসবুক লাইভে শাকিব-অপু-জয়! - atv sangbad এবার কানাডায় একসঙ্গে ফেসবুক লাইভে শাকিব-অপু-জয়! - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

এবার কানাডায় একসঙ্গে ফেসবুক লাইভে শাকিব-অপু-জয়!

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : বুধবার, ২৬ জুলাই, ২০২৩, ৮:৫০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

একসঙ্গে যুক্তরাষ্ট্রে বেশকিছু দর্শনীয় স্থান ভ্রমণের পর এবার কানাডায় অবস্থান করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস। সঙ্গে ছিলেন এই জুটির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

সোমবার ( ২৪ জুলাই) বাংলাদেশের স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় অপু বিশ্বাস ফেসবুক লাইভে আসেন। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে দেখা যায়, ছেলে জয়কে নিয়ে কানাডায় একসঙ্গে ‘ফায়ার ওয়ার্ক’ দেখছেন শাকিব ও অপু।

কানাডায় একসঙ্গে ‘ফায়ার ওয়ার্ক’ এর সামনে প্রথম ১ সেকেন্ডের জন্য অপু বিশ্বাসকে দেখা গেলেও এরপর তিনি তার পুরো ভিডিওতে কানাডার ‘ফায়ার ওয়ার্ক’ ভক্তদের সঙ্গে শেয়ার করেন।
তবে ভক্তরা এ সময় কানাডার সেই ‘ফায়ার ওয়ার্ক’ দেখার চেয়ে ভিডিওতে শাকিব আর ছেলে জয়ের কথোপকথনেই বেশি গুরুত্ব দেয়।
 
কমেন্টস বক্সে বেশিরভাগ ভক্তই লিখেছেন, আপনার পাশে কিং খানের গলা শোনা যাচ্ছে। অনেক নেটিজেন আবার জানিয়েছেন, এ জুটির জন্য শুভ কামনা আর ভালোবাসা।
 এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ