https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ এমন কোনো এলাকা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : প্রধানমন্ত্রী - atv sangbad এমন কোনো এলাকা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : প্রধানমন্ত্রী - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

এমন কোনো এলাকা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : প্রধানমন্ত্রী

রিপোর্টার নাম / ২০ Time View
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৫ বছরে বদলে গেছে বাংলাদেশ। এমন কোনো এলাকা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। উত্তরাঞ্চলে মঙ্গা দেখা যায় না। পার্বত্য অঞ্চলে সহিংসতা দেখা যায় না। পার্বত্য এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের নির্বাচনি কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা, খাগড়াছড়ি জেলায় আয়োজিত নির্বাচনি জনসভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, নির্বাচনে দলের কেউ সংঘাত করলে তার রেহাই নেই। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবো। জনগণ নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবে সেটিই চাই।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের সরকার গঠনের সুযোগ দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠনের সুযোগ পেলে প্রতিটি জেলা ভূমি ও গৃহহীনমুক্ত হবে।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দলের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান কাজী জাফর উল্লাহ, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ