atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন তুঙ্গে, কেন মুখে কুলুপ অভিষেকের?

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন তুঙ্গে, কেন মুখে কুলুপ অভিষেকের?

বিনোদন ডেস্ক: বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। ভালোবেসে বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন প্রকাশ পেয়েছে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া আর অভিষেক সম্পর্কে বহুদিন ধরেই চলছে টানাপোড়েন।

ইতোমধ্যে বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের।

তার পরেই খবর পাওয়া যায়, ঐশ্বরিয়াকে নাকি সামাজিক মাধ্যমে ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন। দিন দিন নাকি শ্বশুরবাড়ির সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে ঐশ্বরিয়ার।

নিত্যদিন বচ্চন পরিবারের অন্দরের অশান্তির খবর, অভিষেকের সঙ্গে বিশ্বসুন্দরীর ঘর ভাঙার জল্পনা সত্ত্বেও মুখে কুলুপ অভিষেকের।

অভিষেকের সঙ্গে বিয়ের পর স্বামীকে একটি উপদেশ দেন ঐশ্বরিয়া। তারকা হলেও কীভাবে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখবেন! ঐশ্বরিয়া বলেন, ‘আমরা যে জগতে বাস করি সেখানে কটাক্ষ, বিতর্ক থাকবেই, কিন্তু তা কোনো কারণে জীবনের আনন্দময় দিকগুলোর থেকে বড় নয়। কটু কথা নয়, বরং মানুষের ভালোবাসাই সব থেকে বড়। তাই বিরূপ মন্তব্য নিয়ে বিচলিত হতে নেই।’

স্ত্রীর বলা এই কথাই এখন জীবনের এই পর্যায়ে এসে অক্ষরে অক্ষরে মেনে চলছেন অভিষেক, এমনটাই মত ঘনিষ্ঠ মহলের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :