atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

টাঙ্গাইল, এটিভি সংবাদ 

টাঙ্গাইলের কালিহাতীতে কালিহাতী রিপোর্টার্স ইউনিটি গঠন করা হয়েছে। রবিবার (১৭ মার্চ) বিকালে উপজেলা সদরের অস্থায়ী কার্যালয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে।

কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান মতিনের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক দাস পবিত্রের সঞ্চালনায় কালিহাতীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এক সভায় সর্বসম্মতিক্রমে ১৭ সদস্যের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কার্যনির্বাহী পরিষদে আলোকিত প্রতিদিনের মনিরুজ্জামান মতিনকে সভাপতি, প্রতিদিনের সংবাদের মুহাম্মদ মুনসুর হেলালকে সাধারণ সম্পাদক, দৈনিক নিউজ মেইলের প্রতিনিধি সুমন ঘোষকে সহ-সভাপতি, দৈনিক স্বাধীনমতের আনিসুর রহমান শেলীকে সহ-সভাপতি, সময়ের আলো’র মনির হোসেনকে যুগ্ম-সম্পাদক, তরঙ্গ নিউজের জাহাঙ্গীর আলম যুগ্ম সম্পাদক, দৈনিক লাখো কণ্ঠের সাইফুল ইসলাম সবুজকে অর্থ সম্পাদক, আমার সংবাদের শরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, দেশ রূপান্তরের সেলিম রেজা স্বাধীনকে দপ্তর সম্পাদক, এই বেলা‘র আবু সাইদকে ক্রীড়া সম্পাদক, বাংলাদেশ সমাচারের মোমিনুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইনতিজারের দেবাশীষ কর্মকারকে আপ্যায়ন সম্পাদক, বাংলাদেশ সময়ের রশিদ আহাম্মদ আব্বাসীকে কার্যকরী সদস্য, আমাদের সময়ের দাস পবিত্রকে কার্যকরী সদস্য, বাংলাদেশ বুলেটিনের সোহেল রানাকে কার্যকরী সদস্য, ঢাকা প্রতিদিনের ইমরুল হাসান বাবুকে কার্যকরী সদস্য, যুগধারার অ্যাডভোকেট হুমায়ুন কবীরকে কার্যকরী সদস্য করা হয়েছে।

নবগঠিত রিপোর্টার্স ইউনিটির দায়িত্বপ্রাপ্তরা কালিহাতীর সাংবাদিকতার মানোন্নয়ন এবং সাংবাদিকদের অধিকার রক্ষায় ও কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করেছেন। এছাড়া আরও কয়েকজন সাধারণ সদস্যপদ গ্রহন করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :