atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > কুমিল্লায় পাসপোর্ট দালাল চক্রের ১৪ জন আটক

কুমিল্লায় পাসপোর্ট দালাল চক্রের ১৪ জন আটক

কুমিল্লা, এটিভি সংবাদ

কুমিল্লায় নোয়াপাড়া পাসপোর্ট অফিস এলাকা থেকে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতা মো. সাব্বির হোসেনসহ ১৪ জনকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে আটককৃতদের কাছ থেকে পাসপোর্ট, পাসপোর্ট ডেলিভারি স্লিপ, মোবাইল ফোন ও নগদ অর্থ উদ্ধার হয়েছে।

আটককৃতরা হলো- মো. সাব্বির হোসেন, মো. সাফি মাহমুদ, মো. সুজন, তানজিদ হাসান, মো. জয়নাল আবেদীন, মো. ইমরুল হক, মো. আলী, মো. শাহাদাত হোসেন প্রিন্স, মোশারফ হোসেন সাকিব, মো. রনি, ফয়সাল আহমেদ ইমন, জহির আহম্মেদ, পারভেজ, সিয়ামুল ইসলাম সৈকত।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপপরিচালক স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম জানান, গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন নোয়াপাড়া পাসপোর্ট অফিস এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ ১৪ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। পাসপোর্ট দালাল চক্রের আসামিদেরকে হেফাজত থেকে ৪টি পাসপোর্ট, ৮৭ সেট ডেলিভারি স্লীপ, ১২টি মোবাইল ও ১২ হাজার ৬০০ টাকাসহ পাসপোর্ট সংক্রান্ত বিভিন্ন নথিপত্র উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেপ্তরকৃত আসামিরা সকলেই পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘদিন যাবৎ পাসপোর্ট তৈরি করে দেওয়ার নাম করে ভুক্তভোগীদের কাছ থেকে সরকার নির্ধারিত রেটের অধিক বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতো বলে স্বীকার করেন। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :