atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > কেউ কেউ ভাবে স্বাধীনতা এমনি এমনি হয়েছে : কাদের সিদ্দিকী

কেউ কেউ ভাবে স্বাধীনতা এমনি এমনি হয়েছে : কাদের সিদ্দিকী

টাঙ্গাইল সংবাদদাতা, এটিভি সংবাদ 

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমি এই নির্বাচনে এসে একটি মজার ব্যাপার দেখলাম, এখন আর স্বাধীনতা নিয়ে কারো মাথা ব্যথা নাই। কেউ কেউ ভাবে স্বাধীনতা এমনি এমনি হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইলের বাসাইল নির্বাচনী পথ সভায় তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, আমি যখন এমপি হয়েছিলাম সরকার কথা দিয়ে়ছিল পাটের দাম দেবে, সারের দাম কমাবে কোটি লোকের চাকরি দেবে এর কিছুই দেয় নাই। তখন আমি জিজ্ঞেস করছিলাম এই যে ওয়াদা করলেন, একটাও ওয়াদা তো পালন করলেন না পরে তো মানুষ ভোট দেবে না। আমার বইনে বলছিলো ‘তুমি চিন্তা কইরো না আমরা নতুন কথা বলব মানুষ ভোট দেবে’।

কাদের সিদ্দিকী বলেন, আমি যা বলি তা করি, যা বলেছি তা করতে চেয়ে়ছি এবং করবো। এজন্য আমার সাথে মতবিরোধ হয়েছে আমি আওয়ামী লীগ ছেড়ে দিয়েছি। আমি এই নির্বাচনে এসে একটি মজার ব্যাপার দেখলাম, এখন আর স্বাধীনতা নিয়ে কারো মাথা ব্যথা নাই। কেউ কেউ ভাবে স্বাধীনতা এমনি এমনি হয়েছে।

বঙ্গবীর বলেন, ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। আমি তার হত্যার প্রতিবাদ করেছিলাম। বঙ্গবন্ধুর দলের মানুষের মনে হয় না যে আমরা বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদ করে ভালো কাজ করেছি। এই কয়দিনে আমার ঘুরে মনে হইল যারা বঙ্গবন্ধুকে খুন করছে কারো কারো কথায় মনে হয় তারাই বোধ হয় ভাল কাজ করছে। আমরা একটা অস্থির অবস্থার মধ্যে দিন কাটাচ্ছি।

তিনি আরও বলেন, গামছার দল শুরু করছিলাম বাসাইল-সখিপুর থেকে। এই দলটা বাসাইল সখিপুরের দল। নিজেরা ভোট দিবেন নিজেরা সম্মানিত হবেন। এই বলে সকলের কাছে ভোট প্রার্থনা করছেন তিনি। এসময় কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :