atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ‘খেজুরের রস’ পান করে দুই যুবকের মৃত্যু

‘খেজুরের রস’ পান করে দুই যুবকের মৃত্যু

মানিকগঞ্জ, এটিভি সংবাদ

মানিকগঞ্জের মান্তা ও ঘোস্তা গ্রামে ১৫ দিনে খেজুরের রস পান করে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে ২ যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১২ টায় রাজধানী ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাবুল হসেন।

নিহতরা হলেন- সদর উপজেলার পুটাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড মান্তা গ্রামের সাবেক ইউপি মেম্বার মাইনুদ্দিনের ছেলে মো. বাবুল হসেন (৩৫) ও  এছাড়া গত ১৬ জানুয়ারি একই ইউনিয়নে ঘোস্তা জাহাঙ্গীনগর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭) খেজুরের রস খেয়ে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

পুটাইল ইউপি চেয়ারম্যন মহিদুর রহমান মহিদ বলেন, ১৫ দিন আগে বাবুল হোসেন খেজুরের রস খেয়ে অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে তাকে ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিনগত রাত ১২টার দিকে মারা যান তিনি। রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে মান্তা নিজ গ্রামে জানাজা শেষে মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

সংরক্ষিত নারী আসনের স্থানীয় ইউপি সদস্য রুবিয়া পারভিন জানান, এর আগে গত ১৬ জানুয়ারি তার ওয়ার্ডের ঘোস্তা জাহাঙ্গীরনগর গ্রামে খেজুরের রস পান করে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান নাজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৭)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :