atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহতের সংখ্যা দাঁড়ালো ১০ জন

গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহতের সংখ্যা দাঁড়ালো ১০ জন

গাজীপুর, এটিভি সংবাদ 

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জনে। সোমবার (১৮ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রোববার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। তারা ৬৫ থেকে ৯৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনা এখন পর্যন্ত নারী ও শিশুসহ ১০ জনের মৃত্যু হলো।

সবশেষ মৃত্যুবরণ করা চারজন হলেন জহিরুল ইসলাম (৪০), মোতালেব (৪৫), সোলায়মান (৯), রাব্বি (১৩)। তার সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে, গত ১৫ মার্চ থেকে রোববার পর্যন্ত জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাইবা (৩), আরিফুল ইসলাম (৩৫), মহিদুল (২৪), মনসুর আলী ও সোলাইমান মোল্লা মারা যান।

গত ১৩ মার্চ গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় শফিকুল ইসলাম খানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে নারী, পুরুষ ও শিশু মিলিয়ে ৩৪ জন দগ্ধ হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :