atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গাজীপুরে দুর্বৃত্তের হামলায় অটোরিকশাচালক নিহত

গাজীপুরে দুর্বৃত্তের হামলায় অটোরিকশাচালক নিহত

গাজীপুর, এটিভি সংবাদ

গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ইজাফর আলী (৪৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ছেলে ও বড় ভাই। হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার (৩ মার্চ) রাত ১১টার দিকে ভূরুলিয়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ইজাফর আলী ভুরুলিয়া এলাকার হাজী সলিম উদ্দিনের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন ভাই আজাফর আলী বলেন, রাত ১১টার দিকে ভূরুলিয়া এলাকায় নিজেদের বাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। এসময় ৩-৪ জন যুবক তাকে অতর্কিতে কিল ঘুষি মারে। তিনি বিষয়টি বাড়িতে গিয়ে তার ভাই ইজাফর আলী ও ভাতিজা ইসমাইলকে জানান। এসময় তারা লাঠি সোটা নিয়ে পাশের একটি স্কুলের সামনে গেলে অভিযুক্ত ওই যুবকরা দেশীয় অস্ত্র নিয়ে ফের হামলা চালায়। তাদের হামলায় তিনিসহ ভাই ইজাফর ও ভাতিজা ইসমাইল গুরুতর আহত হন। পরে স্বজন ও এলাকাবাসী তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজাফর আলী মারা যান। তাদের সঙ্গে কারো বিরোধ নেই। কেন অভিযুক্তরা হামলা চালিয়েছে বুঝতে পারছি না।

জিএমপির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম বলেন, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ইজাফর আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে কারণে হামলা হয়েছে জানা যায়নি। অভিযোগ পাওয়ার পর তদন্ত সাপেক্ষে মামলা দায়েরসহ আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :