https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ গাজীপুরে যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে মানববন্ধন - atv sangbad গাজীপুরে যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে মানববন্ধন - atv sangbad
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে চায় চীন, যা বললেন প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে ড. মুহাম্মদ ইউনূসের ৩ প্রস্তাব ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও!

গাজীপুরে যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে মানববন্ধন

রিপোর্টার নাম / ৪০ Time View
Update : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ২:৫৯ অপরাহ্ণ

গাজীপুর থেকে আব্দুর রহিম, এটিভি সংবাদ

গাজীপুরের রাজেন্দ্রপুর রেলস্টেশনে লোকাল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে মানববন্ধন করছেন এলাকাবাসী। জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেন আটকে রেখেছেন তারা।

রোববার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজেন্দ্রপুরের এলাকাবাসী লোকাল ট্রেনের যাত্রাবিরতির দাবি জানিয়ে মানববন্ধন শুরু করেন। এ সময় জামালপুর কমিউটার ট্রেন স্টেশনে প্রবেশের আগ মুহূর্তেই তারা আটকে দেন এবং দাবি জানান।

স্থানীয়রা জানান, রাজেন্দ্রপুর রেলস্টেশন খুবই গুরুত্বপূর্ণ স্টেশন। আমরা রেলওয়ে কর্তৃপক্ষের কাছে দীর্ঘদিন যাবৎ কমিউটার ট্রেনের যাত্রা বিরতির জন্য দাবি জানিয়ে আসছি। কিন্তু কর্তৃপক্ষ আমাদের দাবির বিষয়ে কোনো সিদ্ধান্ত দেয়নি।

রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশন মাস্টার আমিনুল ইসলাম বলেন, গত কয়েকদিনে বিভিন্ন সময় এলাকাবাসী লোকাল কমিউটার ট্রেনের যাত্রাবিরতির দাবি জানিয়ে এলাকায় মাইকিং করেছে। ব্যানার ও পোস্টার ছাপিয়ে রোববার মানববন্ধনের কথা জানিয়ে আসছিল। সেই মোতাবেক রোববার সকাল সাড়ে ১০টার দিকে তারা মানববন্ধন শুরু করেন। জামালপুর কমিউটার ট্রেনটি ঢাকা অভিমুখে যাওয়ার জন্য স্টেশনে প্রবেশের সঙ্গে সঙ্গে ইঞ্জিনের সামনে অবরোধ করে লাল ব্যানার টানিয়ে রেখেছে।

এ সময় তারা দাবি জানান, যতক্ষণ পর্যন্ত স্টেশনে যাত্রাবিরতির ঘোষণা দেওয়া না হবে ততক্ষণ পর্যন্ত ট্রেন চালানো যাবে না। দুই ঘণ্টার বেশি সময় যাবৎ ট্রেন আটকে রাখায় দুর্ভোগে পড়েছেন ট্রেনে থাকা যাত্রীরা। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পাশাপাশি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে স্থানীয় জনপ্রতিনিধিগণও আন্দোলনকারীদের সঙ্গে কথা বলছেন। দ্রুত সময়ের মধ্যে ট্রেন চালানোর ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ