atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গাজীপুরে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ি গ্রেফতার

গাজীপুরে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ি গ্রেফতার

গাজীপুর, এটিভি সংবাদ

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানাধীন কামারগাও এলাকা হতে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে মহানগর গোয়েন্দা পুলিশ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

উপ পুলিশ কমিশনার ডিবি মো. কামাল হোসেন জানান, মহানগর গোয়েন্দা বিভাগ (উত্তর) জিএমপির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

১৯ ফেব্রুয়ারি বিকেল চারটায় সময় কক্সবাজার হতে টঙ্গীর আসার পথে পূবাইল থানাধীন কামারগাও এলাকায় বাসটি আটক করা হয়।

পরে সন্দেহ ভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আসামিরা কৌশলে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে বাসের ভিতরে বিভিন্ন স্থান হতে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো ১৩টি প্যাকেটে মোট ৬২৫টি নীল রংয়ের জিপারে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বাসটির হেলপার ও চালকের সহায়তায় পলাতক আসামি, আমিরুল ইসলামসহ দুই তিন জন বাসটির বিভিন্ন জায়গায় ইয়াবা ট্যালেট লুকিয়ে রাখে। এবং তারা আরও জানায়, প্রতিনিয়ত এই বাসটি কক্সবাজার থেকে টঙ্গী ইয়াবা ট্যাবলেট নিয়ে এসে গাজীপুরের বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে থাকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :