https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ গুলিস্তানে বায়তুল মোকাররমের সামনে যাত্রীবাহী বাসে আগুন - atv sangbad গুলিস্তানে বায়তুল মোকাররমের সামনে যাত্রীবাহী বাসে আগুন - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

গুলিস্তানে বায়তুল মোকাররমের সামনে যাত্রীবাহী বাসে আগুন

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ১২:৪৫ অপরাহ্ণ

এটিভি সংবাদ ডেস্ক :

রাজধানীর গুলিস্তানে বায়তুল মোকাররমের সামনে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। রোববার (২৯ অক্টোবর) সকাল পৌনে নয়টার দিকে শিকড় পরিবহনের বাসটিতে আগুন দেয়া হয়।

জানা যায়, বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশের সড়কে দাউ দাউ করে জ্বলছে শিকড় পরিবহনের একটি বাস। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের আগুন নেভান। এই ঘটনায় কেউ হতাহত হয়েছেন কিনা তা জানা যায়নি।

এছাড়া উত্তরায় বিআরটিসির তিনটি বাসে ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এতে বাসগুলোর জানালার গ্লাস ভেঙে গেছে।

এদিকে সকাল থেকে বিএনপি এবং জামায়াতে ইসলামীর ডাকা হরতালের তেমন কোনো প্রভাব দেখা যায়নি রাজধানীর সড়কগুলোতে। তবে বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন জায়গায় হরতালের সমর্থনে মিছিল এবং পিকেটিংয়ের খবর মিলেছে। রোববার সপ্তাহের প্রথম কর্মদিবস হওয়ায় এমনিতেই সড়কে যানবাহনের চাপ থাকে। যার রেশ শুরু হয় সকাল থেকেই। রোববারও তার ব্যতিক্রম ছিলো না। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সময় সংবাদের প্রতিবেদকরা জানিয়েছেন, সকাল থেকে বিভিন্ন সড়কে গণপরিবহন চলতে দেখা গেছে।

শনিবার দুপুরে মহাসমাবেশ থেকে রোববার দেশজুড়ে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে তাদের হরতাল প্রত্যাখ্যান করে গণপরিবহন চালানোর ঘোষণা দেয় ঢাকা বাস মালিক সমিতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ