atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ঘণ্টাখানেক বন্ধ থাকার পর চলাচল শুরু

ঘণ্টাখানেক বন্ধ থাকার পর চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ :

মেট্রোরেলে ফয়েল পেপার আটকে ঘণ্টাখানেক বন্ধ থাকার পর চলাচল শুরু হয়েছে। সকালে বিদ্যুৎ লাইনে সমস্যার কারণে মেট্রোরেল চলাচল বন্ধ থাকে। এতে অফিসগামী যাত্রীরা বিপাকে পড়েন। আগারগাঁও স্টেশনের দু-গেটে যাত্রীদের চাপ দেখা যায়। রোববার (৩১ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়। আগারগাঁও স্টেশন কন্ট্রোলার রিয়াজুল ইসলাম জানান, ঝড়ে উড়ে আসা পলিথিন আটকে ছিল লাইনের উপর। এজন্য মেট্রোরেল চলাচল বন্ধ ছিল।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) সূত্রে জানা গেছে, সকাল ৭টার কিছু আগে হঠাৎ তীব্র বেগে দমকা হাওয়াসহ বৃষ্টি শুরু হলে বাতাসে উড়ে এসে মেট্রোরেলের তারে একটি ফয়েল পেপার আটকে যায়। আর এর কারণেই বন্ধ করা হয় মেট্রোরেল। পরে তার থেকে ফয়েল পেপার সরিয়ে আবার মেট্রো চলাচল স্বাভাবিক হয়।

উল্লেখ্য, ঈদুল ফিতর উপলক্ষে মেট্রোরেল চলাচল গত ২৭ মার্চ থেকে এক ঘণ্টা বেড়েছে। এখন রাত ১০টা ১৪ মিনিট পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে। নতুন সময়সূচি অনুযায়ী প্রতিদিন মেট্রোরেল উত্তরা উত্তর প্রান্ত থেকে সকাল ৭টা ১০ মিনিটে প্রথম মতিঝিলের উদ্দেশে ছেড়ে আসে। অন্যদিকে মতিঝিল প্রান্ত থেকে প্রথম ট্রেন ছাড়ে সকাল ৭টা ৩০ মিনিটে। এ ছাড়াও নতুন সময়সূচিতে, রাজধানীর মতিঝিল থেকে সবশেষ ট্রেনটি রাত ৮টা ৪০ মিনিটের পরিবর্তে ৯টা ৪০ মিনিটে ছাড়ে। অপরদিকে, উত্তরা উত্তর থেকে সবশেষ ট্রেনটি ছাড়ার সময় নির্ধারিত করা হয়েছে রাত ৯টা। ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত নতুন এ সময়সূচি বহাল থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :