atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > ঘন কুয়াশায় দিল্লিতে আজও ১৬৮টি ফ্লাইট ব্যাহত

ঘন কুয়াশায় দিল্লিতে আজও ১৬৮টি ফ্লাইট ব্যাহত

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ 

ঘন কুয়াশার চাদরে আবৃত ভারতের রাজধানী নয়াদিল্লি। গতকাল রোববারের পর আজ সোমবারও দিল্লিতে বিমান ও ট্রেনের শিডিউলে বিপর্যয় দেখা দিয়েছে। গতকাল রোববার দিল্লি বিমানবন্দরে ১০০টিরও বেশি ফ্লাইট ব্যাহত হয়েছিল। আজ সোমবার (১৫ জানুয়ারি) সকালে ১৬৮টি ফ্লাইট ব্যাহত হয়েছে ও বাতিল হয়েছে ৮৪টি।

ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা কমে যাওয়ায় ট্রেন শিডিউলেও বিপর্যয় দেখা দিয়েছে। দেশটির বিভিন্ন জায়গা থেকে দিল্লিগামী অন্তত ১৮টি ট্রেন বিলম্বিত হয়েছে। কুয়াশার পাশাপাশি ভারী ঠাণ্ডায় স্টেশনে অপেক্ষমান যাত্রীরা বিপাকে পড়েছেন।

ভারতের আবহাওয়া অফিস জানিয়েছে, আজ সোমবার দিল্লির সর্বনিম্ন তাপমাত্রা রয়েছে ৪ ডিগ্রি সেলসিয়াসের ঘরে। আগামীকাল মঙ্গলবার কুয়াশার ঘনত্ব আরও বাড়ার পাশাপাশি তীব্র শীতের পূর্বাভাস দেওয়া হয়েছে।

ফ্লাইট বিলম্ব ও বাতিলের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ও নিউজ চ্যানেলগুলোর খবরে, দিল্লি ও অন্যান্য বিমানবন্দরে বিমানকর্মীদের সঙ্গে তর্করত ক্ষুব্ধ যাত্রীদের একাধিক ঘটনা প্রকাশ্যে এসেছে। একটি ভিডিওতে দেখা গেছে, ফ্লাইট বিলম্বিত হওয়ার ঘোষণা দেওয়ার কারণে পাইলটকে ঘুষি মেরেছেন এক যাত্রী। সোমবার দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দরে ইন্ডিগোর একটি ফ্লাইটে এ ঘটনা ঘটেছে।

দিল্লি বিমানবন্দরের পক্ষ থেকে ইতিমধ্যে বিবৃতি জারি করে যাত্রীদের পরামর্শ দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রীরা যেন অবশ্যই বিমানের টিকিট কাটার আগে বা যাত্রা শুরু করার আগে সংশ্লিষ্ট বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করে নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :