atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে সোনার বারসহ স্বাস্থ্য কর্মকর্তা আটক

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে সোনার বারসহ স্বাস্থ্য কর্মকর্তা আটক

চট্টগ্রাম, এটিভি সংবাদ

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সোনার বারসহ বিমানবন্দর স্বাস্থ্য কর্মকর্তাকে আটক করা হয়েছে। এসময় তার কাছে চারটি সোনার বার পাওয়া যায়। সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিমানবন্দর কাস্টমস কর্মকর্তারা এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিমানবন্দর কাস্টমসের তথ্যমতে- আটক ব্যক্তি এম জেড এ শরীফ। তিনি চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের অধীন বিমানবন্দরে স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ২৭তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা। তাঁর কাছ থেকে উদ্ধার করা চারটি সোনার বারের ওজন ৪৬৪ গ্রাম, যার বাজারমূল্য ৪০ লাখ টাকা।

চট্টগ্রাম কাস্টমসের উপকমিশনার বদরুজ্জামান মুন্সী জানান, সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে এয়ার অ্যারাবিয়ার একটি উড়োজাহাজ আজ চট্টগ্রাম বিমানবন্দরে আসে। উড়োজাহাজে বিমানবন্দর স্বাস্থ্য কর্মকর্তা শরীফের এক আত্মীয় আসেন। আলাউদ্দিন নামের এই যাত্রীর কাছ থেকে চারটি সোনার বার নিয়ে বিমানবন্দরের বাইরে পাচার করতে যাচ্ছিলেন শরীফ। এ সময় তাঁকে সন্দেহ হয় বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমস কর্মকর্তাদের। তাঁরা তাঁকে চ্যালেঞ্জ করেন। তাঁকে স্ক্যানিং গেটে নেওয়া হয়। তল্লাশি করে তাঁর কাছে চারটি সোনার বার পাওয়া যায়। আটক বিমানবন্দর স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে কাস্টমস আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

বিমানবন্দরে নিয়োজিত কাস্টমসের একাধিক কর্মকর্তা জানান, এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটটির যাত্রীরা উড়োজাহাজ থেকে নেমে ইমিগ্রেশনের দিকে যাচ্ছিলেন। এ সময় বিমানবন্দর স্বাস্থ্য কর্মকর্তা শরীফ ইমিগ্রেশনের সামনে থাকা ওয়াটার ফিল্টার থেকে পানি পান করতে যান। একপর্যায়ে আলাউদ্দিন নামের যাত্রীর কাছ থেকে শরীফের কিছু একটা নেওয়ার দৃশ্য কাস্টমসের কর্মকর্তাদের চোখে পড়ে। এরপরই তাঁকে চ্যালেঞ্জ করে তাঁর কাছ থেকে সোনার বার উদ্ধার করা হয়। এ সময় বিমানবন্দর কাস্টমসকে সহযোগিতা করেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :