https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ চলচ্চিত্র ‘জওয়ান’-এর মুক্তির আগেই আয় ৩৬ কোটি! - atv sangbad চলচ্চিত্র ‘জওয়ান’-এর মুক্তির আগেই আয় ৩৬ কোটি! - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

চলচ্চিত্র ‘জওয়ান’-এর মুক্তির আগেই আয় ৩৬ কোটি!

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ১ জুলাই, ২০২৩, ৮:১৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জওয়ান’-এর মুক্তি পিছিয়ে ৭ সেপ্টেম্বর ধার্য করা হয়েছে। ইতিমধ্যে সিনেমাটি ঘিরে তুমুল হাইপ তৈরি হয়েছে ভক্ত ও দর্শকদের মাঝে। ‘পাঠান’-এর পর আরেকটি ব্লকবাস্টার অ্যাকশন ধামাকার অপেক্ষায় শাহরুখ ভক্তরা। অনেকের মতে, বক্স অফিসেও নতুন করে ইতিহাস লিখতে যাচ্ছে ‘জওয়ান’।

তবে ভক্তদের ধারণা অনেকটাই সত্য হতে যাচ্ছে ‘জওয়ান’-এর  ক্ষেত্রে। মুক্তির আগেই রেকর্ড গড়ে ফেলল শাহরুখের ‘জওয়ান’। প্রেক্ষাগৃহে আসার আগেই এর আয় ৩৬ কোটি রুপি! জানা গেছে, সিনেমাটির মিউজিক স্বত্ব বিক্রি করা হয়েছে ৩৬ কোটি রুপিতে।

1

বলিউড বাদশাহ শাহরুখ খান সিনেমার পাশাপাশি ব্যবসাটাও বেশ ভালো বোঝেন। এই সুনাম তার বহুদিনের। কিং খানকে যারা একটু চেনেন, তারা জানেন তিনি কতটা ভাবনাচিন্তা করে নিজের পরবর্তী পদক্ষেপ স্থির করেন। সূত্রের খবর অনুসারে, কিছুদিন আগেই ‘জওয়ান’ সিনেমার মুক্তি নিয়ে পরিচালক অ্যাটলির সঙ্গে বৈঠক করেছিলেন শাহরুখ। তার পরই নতুন মুক্তির তারিখ ঘোষণা করার সিদ্ধান্ত নেন।

জন্মাষ্টমীর ছুটির কথা মাথায় রেখেই শাহরুখ ‘জওয়ান’-এর নতুন মুক্তির তারিখ বেছেছেন ৭ সেপ্টেম্বর। পাশাপাশি সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে হলিউডের কোনো বড় রিলিজ নেই। ‘জওয়ান’ যদি ৭ সেপ্টেম্বর মুক্তি পায়, তাহলে পরের প্রায় তিন সপ্তাহ কোনো বিগ বাজেটের সিনেমা নেই। শুধু ২৮ সেপ্টেম্বর প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। অর্থাৎ গোটা একটা মাস নিজের সিনেমার জন্য পেয়ে যাবেন বলিউড বাদশাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ