atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে আটক ১

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে আটক ১

সেরাজুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ, এটিভি সংবাদ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকায় তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীকে ১.৫৬৫ কেজি ভারতীয় হেরোইন, ১৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল এবং ০১টি মোটর সাইকেলসহ আটক করেছে ৫৯ বিজিবি একটি টহল দল।
আটককৃত আসামী হলেন,শিবগঞ্জ উপজেলার আজমতপুর কাগমারি গ্রামের আব্দুর রশিদের ছেলে  মোঃ শাহাদত হোসেন(২৩)।
৫৯ বিজিবি  প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, ১০ জানুয়ারি বুধবার দুপুরে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী বিজিবি ভেহিক্যাল স্ক্যানার এলাকা ব্যাটালিয়নের অধীনস্থ সোনামসজিদ বিওপির নায়েক মোঃ সেলিম রেজা এর নেতৃত্বে একটি চৌকষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪ এস হতে আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বিজিবি ভেহিক্যাল স্ক্যানার চেকপোষ্ট এলাকায় গাড়ী তল্লাশী অভিযান পরিচালনা করে সোনামসজিদ হতে কানসাট যাওয়ার পথে অদ্য দুপুরে একটি মোটর সাইকেল তল্লাশী করে মোটর সাইকেলের ক্যারিয়ারে কালো ব্যাগে ঝুলানো অবস্থায় ১.৫৬৫ কেজি ভারতীয় হেরোইন, ১৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল মোটর সাইকেলসহ চালক আটক হয়েছে।
রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।
আটককৃত আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন। উল্লেখ্য, আটককৃত আসামী এলাকার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী এবং তার নামে থানায় একাধিক মামলা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :