atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ছোটপর্দায় ভালোবাসা দিবস

ছোটপর্দায় ভালোবাসা দিবস

বিনোদন ডেস্ক: প্রতিবছরই ভালোবাসা দিবস উপলক্ষে দেশের টিভি চ্যানেলগুলো বিশেষ আয়োজন নিয়ে হাজির হয় দর্শকদের সামনে। সেই ধারাবাহিকতায় এবারও নাটক-টেলিফিল্ম, সিনেমা, আলোচনা, সংগীত ও আবৃত্তি অনুষ্ঠান উপহার দিচ্ছে।

তেমনই কিছু অনুষ্ঠান নিয়ে এই আয়োজন—

‘শিউলি ফুল’

নাটক ‘শিউলি ফুল’ দীপ্ত টিভিতে প্রচারিত হবে আজ রাত ১০টায়। এল আর সোহেলের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তানজিন তিশাসহ অনেকে। মনে আছে ১৯৯৬ সালে ভালোবাসার মেয়েটির কাছে ছুটে গিয়েছিল মুনতাসির। মেয়েটির সেদিন বিয়ে। বাড়ির বাইরে সারাদিন পাথরের মতো দাঁড়িয়ে থেকেছিলো মুনতাসির। তারপর পুলিশ এসে তাকে ধরে নিয়ে যায়। হাজতে ওই রাতটাই মুনতাসিরের শেষ স্মৃতি। সকালে পুলিশ সদস্যরা আবিষ্কার করে মুনতাসির বিকারগ্রস্ত। তারপর কেটে যায় ২৬ বছর। এত বছর পর শায়লা এসে দাঁড়ায় মুনতাসিরের সামনে!

‘মেঘ মিলন’

আজ রাত ৯টা ৪৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে আজিজুল হকের চিত্রনাট্য এবং রুবেল আনুশ ও পরিচালনায় বিশেষ নাটক ‘মেঘ মিলন’। এছাড়াও চ্যানেলটিতে সকাল ১১টা ৩০ মিনিটে প্রচার হবে আবদুর রহমানের পরিকল্পনা ও পরিচালনায় চলচ্চিত্রের নন্দিত জুটির পঁচিশ বছরের ভালোবাসা মৌসুমী, ফেরদৌসের বিশেষ আড্ডা অনুষ্ঠান ‘একদিন সারাদিন’।

‘রঙ-রাধিয়া’

এনটিভিতে আজ রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘রঙ-রাধিয়া’। আসাদুজ্জামান সোহাগের চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, তানজিম সাইয়ারা তটিনী, সাবেরী আলম, এজাজ বারী, আনোয়ার শাহী, মুহিত তমাল, রুবাইয়াত এশা প্রমুখ। গল্পে দেখা যাবে, সকালে পত্রিকার এক সংবাদ দেখে রুবাই ফোন দেয় অদিতিকে। পত্রিকায় নাকি কোনো এক আর্ট গ্যালারিতে ছবি প্রদর্শনী চলছে। সেখানে মাহিন নামের এক আর্টিস্টের আঁকা রাধিয়া নামের মূল্যবান যে ছবিটি সেখানে প্রদর্শিত হচ্ছে তার সাথে অদিতির চেহারার নাকি হুবহু মিল।

‘কষ্টের নাম মায়া’

মাছরাঙা টিভিতে আজ রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘কষ্টের নাম মায়া’। পথিক সাধনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ, সাদিয়া আয়মান প্রমুখ। মধ্যবিত্ত পরিবারের সন্তান রাতুল কিছুটা এলোমেলো জীবন যাপনে অভ্যস্ত। পড়ালেখা শেষ করে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছে। অন্যদিকে নীলা বাবা-মায়ের একমাত্র সন্তান। রাতুলের সাথে তার সম্পর্ক ৫ বছর ধরে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :