atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > টাঙ্গাইলে আ.লীগ নেতার ভাইসহ ৪ ইয়াবা ব্যবসায়ী আটক

টাঙ্গাইলে আ.লীগ নেতার ভাইসহ ৪ ইয়াবা ব্যবসায়ী আটক

টাঙ্গাইল, এটিভি সংবাদ 

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগ নেতার ভাইসহ চার জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার রাতে নাগরপুর উপজেলার পাকুটিয়া বাজারে কুদ্দুস মিয়ার কীটনাশকের বন্ধ দোকানের সামনে থেকে ১শত পিছ ইয়াবাসহ তাদের আটক করা হয়।

জানায় যায়, ইয়াবা বেচাকেনা সময় এমন সংবাদের ভিত্তিতে এসআই মামুন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে পাকুটিয়া বাজারে অভিযান চালিয়ে কুদ্দুস মিয়ার কীটনাশকের বন্ধ দোকানের সামনে থেকে ১শত পিছ ইয়াবাসহ চার জনকে আটক করলেও দুইজন পালিয়ে যায়। আটককৃতরা হলো, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতার ছোট ভাই মৃত আরফান আলী খানের ছেলে মো. সেলিম খান (৪৫), আগদিঘুলিয়ার মৃত শাহজাহান মিয়ার দুই ছেলে মো. সাগর মিয়া (২৪) ও মো. শাকিল মিয়া (২০) এবং হাড়ীপাড়ার সদু মিয়ার ছেলে শিবলু মিয়া (২১)।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাকুটিয়া থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোট হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো যারা মাদক সেবন ও বিক্রির সাথে জরিতো তাদের কাউকেই ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :