atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > ট্রেনের ধাক্কায় দুই যুবকদের মৃত্যু

ট্রেনের ধাক্কায় দুই যুবকদের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ :

রাজধানীর মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় আহত দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) রাতে ও বিকেলে দুর্ঘটনা দু’টি ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় মেলেনি।

নিহত যুবক মাদারীপুর জেলার শিবচর উপজেলার মান্নান খানের ছেলে রেজওয়ান খাঁন সায়মন (১৮)। তিনি একটি কাপড়ের দোকানে চাকরি করতেন। মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার রেলগেট এলাকায় রাত সাড়ে ৯টার দিকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় যুবক মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে পথচারী মামুন আহতকে উদ্ধার করে রাত সোয়া ১০টায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সায়মন বর্তমানে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। তার পরিবারের সদস্যরা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেন। একই দিন বিকেলে বিমানবন্দরের আশকোনা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন ৩০ বছর বয়সী আরেক যুবক। পরে রেলওয়ে থানার পুলিশের কনস্টেবল জহুরুল ইসলাম তাকে উদ্ধার করে এই হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় মারা যান ওই যুবক।

নিহতদের মরদেহ দু’টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :