https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ডিনার ডেটে দীপিকা মায়ের সঙ্গে,লুকানোর চেষ্টা‘বেবিবাম্প’ - atv sangbad ডিনার ডেটে দীপিকা মায়ের সঙ্গে,লুকানোর চেষ্টা‘বেবিবাম্প’ - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

ডিনার ডেটে দীপিকা মায়ের সঙ্গে,লুকানোর চেষ্টা‘বেবিবাম্প’

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : রবিবার, ২ জুন, ২০২৪, ১০:১৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন প্রেগন্যান্সির জন্য রণবীর সিং এর সঙ্গে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং পার্টিতে যেতে পারেননি। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার একটি ভিডিও। এসময় তাকে দেখা গেছে মায়ের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শহরে নেই রণবীর সিং। শনিবার রাতে মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায় পাওয়া গেছে দীপিকা পাড়ুকোনকে। এসময় অভিনেত্রীর সঙ্গে তার কিছু বন্ধুও ছিল।

ভিডিওতে দেখা যায়, দীপিকা পাড়ুকোন এসময় ফ্লাওয়ার প্রিন্টের লং টপের সঙ্গে ডেনিম পরেছেন। এবং তার চুল খোঁপায় বাঁধা ছিল। রিল্যাক্সড ফিটিং এ হবু মা এসময় আড়াল করছিলেন তার বেবিবাম্প।

এদিকে ভিডিওতে নেটিজেদের অনেকেই মন্তব্য করছেন, এই সময়ে সাধারণত গর্ভবতী নারীরা একটু মোটা হয়ে যায়। গাল ফুলে যায়। আর দীপিকার ক্ষেত্রে দেখা যাচ্ছে শরীর থেকে শুরু করে মুখে, কোথাও এক ফোঁটা মেদ আসেনি। শুধু পেট অর্থাৎ বেবি বাম্পই যা বড় হয়েছে। ফলে ‘নকল বেবি বাম্প’ লিখে কটাক্ষ করতে থাকে একাংশ।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে ফাইটার সিনেমায়। এরপর তার হাতে রয়েছে কল্কি ২৮৯৮ এডি, সিংঘম এগেইন, দ্য ইন্টার্ন-এর মতো প্রোজেক্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ