atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ঢাকায় গান গাইতে আসছেন ভারতীয় র‍্যাপার বাদশাহ

ঢাকায় গান গাইতে আসছেন ভারতীয় র‍্যাপার বাদশাহ

বিনোদন প্রতিবেদক: ঢাকায় গান গাইতে আসছেন ভারতীয় জনপ্রিয় র‍্যাপার বাদশাহ। আগামী ১ মার্চ একটি কনসার্টে অংশ নিতে আসছেন তিনি। মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনো তাদের ফেসবুক পেইজে জানিয়েছে, আগামী ১ মার্চ ‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’ শিরোনামের কনসার্টে ঢাকায় গান গাইতে আসছেন বাদশাহ। এখনো টিকিটের মূল্য ও প্রক্রিয়া প্রকাশ না করলেও প্রতিষ্ঠানটি জানিয়েছে, খুব শিগগিরই এর ঘোষণা দেওয়া হবে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি), এক্সপো জোনে বাদশাহর সঙ্গে আরো পারফর্ম করবে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং ও সঞ্জয়। ভারতীয় র‍্যাপার আদিত্য প্রতীক সিং, বাদশাহ নামে বেশি পরিচিত। বলিউডের এ সংগীত তারকা ভারতের বাইরেও বাংলাদেশের শ্রোতাদের কাছে সমধিক পরিচিত। এর আগেও ঢাকায় গাইতে আসেন তিনি।

বাদশাহ ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে তাঁর ব্যান্ড মাফিয়া মান্দিরে সংগীত কর্মজীবন শুরু করেন। ২০১২ সালে হানি সিং থেকে আলাদা হয়ে তাঁর স্বতন্ত্র হরিয়ানি গান ‘কার গায়ি চুল’ মুক্তি দেন। ২০১৬ সালের বলিউডের ‘কাপুর অ্যান্ড সন্স’ চলচ্চিত্রে তাঁর গান ব্যবহার করা হয়। এ ছাড়া ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘খুবসুরত’ সিনেমায় গান করে বেশ আলোচনায় আসেন।

বাদশাহর একক গান ‘ডিজে ওয়ালে বাবু’ মুক্তির পর মাত্র ২৪ ঘণ্টায় ভারতীয় আইটিউনস তালিকায় শীর্ষস্থান দখল করে নেয়। গানটি মাত্র ৩০ ঘণ্টায় ইউটিউবে দশ লাখেরও বেশিবার দেখা হয়। তিনি ‘ওয়াখরা সোয়াগ’ গানে নাভ ইন্দারের সঙ্গে সহযোগী হন, যা ২০১৬ সালে শ্রেষ্ঠ দ্বৈত’র জন্য পাঞ্জাবি সংগীত পুরস্কার এবং বছরের সর্বোচ্চ জনপ্রিয় গান অব দ্য ইয়ার পুরস্কার লাভ করেন। ২০১৮ সালে ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিনের তালিকায় ভারতের ৬৩তম ধনী তারকা হিসেবে তার নাম উঠে আসে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :