https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দেব ভোটারদের সঙ্গে ছবি তুললেন প্রথমদিনে - atv sangbad দেব ভোটারদের সঙ্গে ছবি তুললেন প্রথমদিনে - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

দেব ভোটারদের সঙ্গে ছবি তুললেন প্রথমদিনে

রিপোর্টার নাম / ২২ Time View
Update : শনিবার, ২৫ মে, ২০২৪, ৯:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ : 

পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার ঘাটালে ভোট আজ শনিবার (২৫ মে) এই কেন্দ্র থেকেই তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন টালি সুপারস্টার দেব ওরফে দীপক অধিকারী।

শনিবার সকাল থেকেই ঘাটালের বুথে বুথে ঘুরেছেন দেব। এই গরমে নিজেকে খানিক স্বস্তি দিতে পড়েছেন সাদা-নীল শার্ট। কথা বলছেন ভোটারদের সঙ্গে। আর পছন্দের তারকাকে এক ঝলক দেখতে রাস্তার দুধারে ভিড় সাধারণ মানুষের।

শনিবার সকাল থেকেই নির্বাচনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন দেব। ছবি তুলেছেন প্রথম ভোটারদের সঙ্গে। যারা আবার দেবের অন্ধ ভক্ত। আলিঙ্গন করেছেন বিশেষভাবে সক্ষম ভোটারকে। আবার কখনও আশীর্বাদ নিয়েছেন বয়স্ক মহিলা ভোটারের। কখনও ছবি আবার কখনও ভিডিও শেয়ার করে এইসব মুহুর্ত শেয়ার করেছেন নিজের ফেসবুক পেজে।
 
ছবি ভিডিও শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘আজকে আপনাদের ভালোবাসা উজাড় করে দেয়ার দিন। আসুন নিজের ভোট টা নিজে দিন।’ এক উজ্জ্বল ভারত গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে দীর্ঘ তিন মাস দেবের এই লড়াই আজ একটু হলেও স্বস্তির নি:শ্বাস নেবে।
 
ঘাটাল কেন্দ্র থেকেই দেবের বিপক্ষে বিজেপির হয়ে নির্বাচনে লড়ছেন অভিনেতা হিরন চট্টোপাধ্যায়। প্রচারে এই ক’দিন কথার লড়াই চলেছে দু’তরফেই। কিন্তু এই লড়াইয়ের শেষ আগামী ৪ জুন। নির্বাচনী ফলাফল। শেষ হাসিটা হাসবে কে, সেদিনই জানা যাবে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ