https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দেব হ্যাটট্রিকের পথে - atv sangbad দেব হ্যাটট্রিকের পথে - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

দেব হ্যাটট্রিকের পথে

রিপোর্টার নাম / ২০ Time View
Update : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৯:৫৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ভারতের পশ্চিমবঙ্গের নির্বাচনে হ্যাটট্রিক করছেন টালিউড অভিনেতা দেব। তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব অর্থ্যাৎ দীপক অধিকারী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির হিরণ চ্যাটার্জী থেকে বিপুল ভোটে এগিয়ে আছেন।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বিকেল ৪টে পর্যন্ত ঘাটাল লোকসভা কেন্দ্রে ১ লক্ষ ২০ হাজারেরও বেশি ভোটে এগিয়ে আছেন তৃণমূলের তারকা প্রার্থী দেব।

ইঙ্গিত অবশ্য আগেই পেয়ে গিয়েছিলেন তিনি। সম্ভবত সেই কারণেই দুপুর ১টা নাগাদ নিজের হোয়াটস্অ্যাপ স্টেটাসে লিখেছিলেন,‘গ্র্যাটিটিউড।’ বাংলা তর্জমায় ‘কৃতজ্ঞতা’। সম্ভবত ঘাটালের সাধারণ মানুষ এবং দলের কর্মী-সমর্থকদের উদ্দেশেই সে কথা লিখেছেন দেব।

২০১৪ এবং ২০১৯, পর পর দু’বার ঘাটাল থেকে জিতেছেন দেব। গত বারের ভোটে বিজেপি প্রার্থী ভারতী ঘোষ হেরেছিলেন তার কাছে। এ বার ঘাটালে‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’র কৌশল নিয়েছিল বিজেপি।

দেবের বিরুদ্ধে তারা দলের অভিনেতা-বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ