atv sangbad

Blog Post

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর শাহীনুল আলম

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর), এটিভি সংবাদ 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পূবাইলবাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, গাজীপুর মহানগরীর ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীনুল আলম মৃধা (এম এ)।

কাউন্সিলর শাহীনুল আলম মৃধা বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। মহান আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির মূল লক্ষ্য ও উদ্দেশ্য। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশুত্ব কোরবানি করে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

এলাকার জনবান্ধব কাউন্সিলর শাহীনুল আলম মৃধা আরো বলেন, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হলো শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা সকলের জন্য। তিনি সবার কল্যাণ কামনা করেন। এছাড়াও তিনি বলেন, দেশে করোনার তৃতীয় ঢেউ চলছে তাই সকলে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপন করুন এবং নিরাপদে চলাচল করুন।

এলাকার মাটি ও মানুষের নেতা কাউন্সিলর শাহীনুল আলম মৃধা আরো বলেন, আমরা যেখানেই পবিত্র ঈদুল আযহা পালন করি না কেনো, আত্মীয় স্বজনের পাশাপাশি প্রতিবেশীসহ এলাকার দু:স্থ, এতিম ও অসহায় মানুষেরা যেনো কোরবানির অংশ হতে বঞ্চিত না হয় সেদিকে বিশেষ খেয়াল রাখতে অনুরোধ জানিয়েছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :