https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ধামরাইে নিরাপদ সড়ক চাই শাখার কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত - atv sangbad ধামরাইে নিরাপদ সড়ক চাই শাখার কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

ধামরাইে নিরাপদ সড়ক চাই শাখার কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ণ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, এটিভি সংবাদ: 

ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার ৭৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন ও শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল সাড়ে চারটায় ধামরাই উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সহ সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, নিসচা ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া, সাধারন সম্পাদক মোঃ রফিক।

সভায় সকলের সিদ্ধান্ত অনুযায়ী তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয় মোঃ নাহিদ মিয়া ও সাধারন সম্পাদক নির্বাচিত হয় মোঃ রফিক।

সভাশেষে শপথ বাক্য পাঠ করান ধামরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন। অনুষ্ঠানে আগত অতিথি এবং নিরাপদ সড়ক কার্যক্রম পরিচালনায় বিশেষ অবদানের জন্য সংগঠনের সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ