https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ নতুন করে সরব তারা... - atv sangbad নতুন করে সরব তারা... - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

নতুন করে সরব তারা…

রিপোর্টার নাম / ২৯ Time View
Update : শনিবার, ২৪ জুন, ২০২৩, ১১:৩৮ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ক্যারিয়ারের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে শোবিজ থেকে বেশির ভাগ তারকাই আড়ালে চলে যান। সেই তালিকায় নায়কদের চেয়ে নায়িকাদের সংখ্যাই থাকে বেশি।

এক সময় পর্দা কাঁপানো এই অভিনেত্রীরা নতুন কাজ না পাওয়া এবং তাদের ঘিরে গল্প না লেখাকেই দায়ী করেন বিভিন্ন সময়। তবে ইদানিং সারাবিশ্বেই চলচ্চিত্রের গল্প বলায় এসেছে পরিবর্তন। বিশেষ করে নতুন মাধ্যম ওটিটি কারণে এখন তারকা নয়, গল্পকেই হিরো মানতে শুরু করেছেন নির্মাতা থেকে শুরু করে দর্শকরা। যার সুফলও পেতে শুরু করেছেন কাজ না পেয়ে সেচ্ছায় অবসর যাপনে যাওয়া শিল্পীরা।

একের পর এক নতুন কাজে নিজেদের যুক্ত করছেন তারা। এমনকি দর্শকদের কাছ থেকে প্রশংসাও কুড়াচ্ছেন। সেই তালিকায় অভিনেত্রী বিদ্যা বালান, টাবু, কাজল, রানি মুখার্জি, কারিনা কাপুরসহ অনেকেই রয়েছেন। যারা নিজের ক্যারিয়ার ঘোরাচ্ছেন নতুন করে।

এক সময় নিয়মিত প্রেক্ষাগৃহ মাতানো অভিনেত্রী বিদ্যা বালান দীর্ঘ চার বছর পর আসছে ৭ জুলাই প্রেক্ষাগৃহে ফিরছেন ‘নিয়ত’ শিরোনামের একটি সিনেমা দিয়ে। ইতোমধ্যে সিনেমাটির টিজারে তার উপস্থিতি মুগ্ধতার পাশাপাশি কৌতুহল বাড়িয়েছে দর্শকদের।

বিদ্যা বলেন, রহস্য ও মোটিভের একটি জগৎ প্রকাশ করা হবে, সঙ্গে থাকুন।

তবে চার বছর তাকে প্রেক্ষাগৃহে দেখা না মিললেও দু-একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। যদিও সেগুলো তেমন সাড়া ফেলতে পারেনি। তবে অনেকেই মনে করছেন, এখন যেহেতু প্রকৃত শিল্পীদের নতুন করে প্রকাশ করার সুযোগ এসেছে সেহেতু নিয়ত দিয়ে ঘুরে দাঁড়াবে বিদ্যা। শুধু এই সিনেমাটিই নয়, ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এরইমধ্যে একাধিক গল্পনির্ভর কাজের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বিদ্যা বলেন, দর্শকরা নতুন ধারার চলচ্চিত্র দেখতে চাচ্ছে। এতে চলচ্চিত্রে নতুন যুগের সূচনা হচ্ছে এবং প্রকৃত শিল্পীদের কাজের ক্ষেত্র প্রসারিত হচ্ছে। শুরু থেকেই এমনটাই চেয়েছিলাম। ভালো কাজের সঙ্গে যুক্ত থাককে চাই।’

এদিকে দীর্ঘদিন পর্দার আড়ালে থাকলেও বলিউডের পাশাপাশি দক্ষিণের একাধিক কাজে যুক্ত হয়েছেন অভিনেত্রী কাজল। তবে ক’দিন আগে নিজের নতুন সিরিজ ‘দ্য ট্রায়াল প্যায়ার, কানুন, ধোকা’র প্রচারে গিয়ে তিনি রসিকতা করে অভিনয় ছাড়ার ঘোষণা দেন। যা অবাক করে তার ভক্তদের। তবে এবার তিনি জানালেন নতুন করে ফিরতে চান অভিনয়ে। এরইমধ্যে নতুন নতুন কাজের খোঁজও করছেন তিনি।

Hollywood actressহলিউড অভিনেত্রী টাবু ও কাজল

কাজল বলেন, পরিবারের কারণে অভিনয় থেকে দূরে ছিলাম। কিন্তু এখন আমি কাজ খুঁজছি। যদিও এখন একটু ভয় পাই, ঘাবড়ে যাই। কারণ নতুন প্রজন্মের সঙ্গে প্রতিযোগিতায় নামতে হয়। এখন পরিবেশ ও পরিস্থিতি পাল্টে গেছে। আমাকে আমার কাজ নতুন করে শুরু করতে হচ্ছে। মিথ্যে বলবো না, একটু ভয়ে ভয়ে রয়েছি। তবে আত্মবিশ্বাস রয়েছে, নিশ্চয় সফল হবো।

এই তালিকায় অনেক আগেই নাম লিখিয়েছেন অভিনেত্রী টাবু। বয়স ৫০ পেরিয়ে গেলেও দাপটের সঙ্গে কাজ করছেন বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। ইতোমধ্যে অজয় দেবগণসহ একাধিক স্টারের সঙ্গে তার পর্দা উপস্থিতি মুগ্ধ করেছে দর্শকদের। শেষ এক বছরে প্রায় এক ডজন সিনেমা মুক্তি পেয়েছে তার। পাশাপাশি মুক্তির মিছিলেও রয়েছে বেশ কয়েকটি আলোচিত সিনেমা। এছাড়া নতুন ওয়েব সিরিজে ব্যস্ততার কথাও শোনা যাচ্ছে বিভিন্ন সূত্রে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ