atv sangbad

Blog Post

atv sangbad > আন্তর্জাতিক > নানা আয়োজনের মধ্যে দিয়ে কুয়েত বাংলাদেশ কমিউনিটির বনভোজন উদযাপন

নানা আয়োজনের মধ্যে দিয়ে কুয়েত বাংলাদেশ কমিউনিটির বনভোজন উদযাপন

জসিম উদ্দিন ভূঁইয়া, কুয়েত, এটিভি সংবাদ:

২২ ও ২৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার ও শুক্রবার) মধ্যপ্রাচ্যের কুয়েত বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে দুই দিনব্যাপী কুয়েত সেবদী এলাকার একটি রিসোর্টে নানা আয়োজন আর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে,অসংখ্য প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে “বাংলাদেশ কমিউনিটি কুয়েতের আনন্দ ভ্রমণ ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

“বাংলাদেশ কমিউনিটির আহ্বায়ক মুরাদুল হক চৌধুরী মুরাদের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুজ্জামাম টিটোর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হাই মামুন।

“বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মুহিত নাজমুল,উপদেষ্টা শাহ নেওয়াজ নজরুল,সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ বেলাল হোসেন,সমন্বয়ক প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন,যুগ্ম আহ্বায়ক সামসুল হক,মোহাম্মদ কামাল হোসেন,বিলাল উদ্দিন প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতা ও বিভিন্ন পেশার প্রবাসী বাংলাদেশিরা।

বিকেলে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা এবং মহান মুক্তিযুদ্ধে ও ভাষা আন্দোলনে নিহত সকল শহীদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়,সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়,আলোচনা সভায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য তুলে বক্তব্য রাখেন কমিউনিটির শীর্ষ স্হানীয় নেতৃবৃন্দ।
“শেষে শিশুদের খেলাধুলা ও র‍্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন কমিউনিটির নেতারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :