https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে : ডিএমপি - atv sangbad নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে : ডিএমপি - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে : ডিএমপি

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩, ১২:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মুখপাত্র ফারুক হোসেন জানিয়েছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

বুধবার (১৫ নভেম্বর) রাজধানীতে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, নাশকতা রোধে নির্দেশনা দেয়া হয়েছে মাঠপর্যায়ে। বাড়ানো হয়েছে নজরদারিও। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে পুরো রাজধানীতে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে, বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফার অবরোধের প্রথম দিনে পোশাক কারখানার নিরাপত্তা জোরদারে রাজধানীসহ সারা দেশে ১৮১ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করার কথা জানান সংস্থার জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম।

উল্লেখ, বিরোধী দলগুলোর রাজনৈতিক কর্মসূচি ঘিরে গত ২৮ অক্টোবর এবং তার আগে-পরে উত্তপ্ত পরিস্থিতি চলছে দেশে। তখন থেকেই পুলিশ, র‌্যাব ও অন্যান্য বাহিনীর সঙ্গে মাঠে রয়েছেন বিজিবি সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ