atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > নিয়ম অনুযায়ী জাতীয় পার্টিই বিরোধী দল হবে : জিএম কাদের 

নিয়ম অনুযায়ী জাতীয় পার্টিই বিরোধী দল হবে : জিএম কাদের 

রংপুর, এটিভি সংবাদ 

নিয়ম অনুযায়ী জাতীয় পার্টিই বিরোধী দল হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। সোমবার (২২ জানুয়ারি) দুপুর ৩টায় রংপুর মহানগরীর পৈত্রিক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। তবে এখনও আনুষ্ঠানিক চিঠি না পাওয়ার কথাও জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

এর আগে, সোমবার (২২ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জানান, দল হিসেবে সর্বোচ্চ আসন পাওয়ায় সংসদে জাতীয় পার্টিই বিরোধী দল হচ্ছে।

জিএম কাদের বলেন, নিয়ম অনুযায়ী আমরাই বিরোধী দল হবো। তবে আনুষ্ঠানিকভাবে এখনও চিঠি বা ঘোষণা পাইনি। জাতীয় পার্টি সংসদে এবং বাইরে সব সময় সরকারের ভুলের বিষয়ে কথা বলা অব্যাহত রাখবে, জনগণের কথা বলবে।

জাপা চেয়ারম্যান বলেন, সরকারের সামনে দুটি চ্যালেঞ্জ, দ্রব্যমূলের উর্ধগতি এবং রাজনৈতিক অস্থিরতা। এই চ্যালেঞ্জ মোকাবেলায় সরকার কতুটুকু সক্ষম হবে সেটা এখনই বলা যাচ্ছে না।

এ সময় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ জাপার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জিএম কাদের নগরীর স্টেশন এলাকায় বিহারী ক্যাম্প পরিদর্শন এবং গুদরি বাজারে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিয়ম করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :