atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > নৌকার কর্মী-সমর্থকদের হাত কেটে ফেলার হুমকি দিলো ইউপি চেয়ারম্যান !

নৌকার কর্মী-সমর্থকদের হাত কেটে ফেলার হুমকি দিলো ইউপি চেয়ারম্যান !

পটুয়াখালী, এটিভি সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদের পটুয়াখালী-৪, নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মাহবুবুর রহমানের ঈগল প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত পথসভায় নৌকার কর্মী সমর্থকদের “হাত কেটে দেবো, হাত কেটে দেবো” স্বতন্ত্র প্রার্থীর হুমকির বক্তব্য সম্বলিত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিতর্কের ঝড় উঠে।

বৃহস্পতিবার শেষ বিকেলে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমানের নির্বাচনী পথসভায় এ বক্তব্য দেন লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান  আনসার উদ্দিন মোল্লা।

এসময় তিনি বক্তব্যে আরো বলেন, প্রত্যেক মা বোনদের বুঝাবেন এইবার আওয়ামী লীগের মার্কা ঈগল, আর পাগলের মার্কা হচ্ছে নৌকা। নৌকার সমর্থকদের হুমকি বলেন, হাত কেটে দেবো, হাত কেটে দেবো। নৌকা প্রতীক নিয়ে ইউপি চেয়ারম্যান হয়ে দলের গুরুত্বপূর্ণ পদধারী একজন নেতা নৌকা প্রতীককে ব্যঙ্গ করে এমন কথা বলায় ক্ষোভে ফুঁসছেন তৃণমূলের নেতা-কর্মীরা। তবে বেফাঁস মন্তব্যকারী এ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার জানান, পাগলের মার্কা নৌকা নয়, নৌকা বঙ্গবন্ধুর মার্কা, নৌকা শেখ হাসিনার মার্কা, এদেশের আঠারো কোটি মানুষের মার্কা নৌকা। তবে যে নৌকাকে পাগলের মার্কা বলেছেন সে নিজে পাগল আর তার ঈগল মার্কার প্রার্থীও পাগল। পাগল না হলে কেউ এমন মন্তব্য করতে পারেনা। আসলে আনসার মোল্লা একজন মাদকাসক্ত ব্যক্তি। তাই তিনি পাগলের মতো কথাবার্তা বলেন। এব্যাপারে আমরা জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবো’।

অভিযুক্ত ইউপি চেয়াম্যান আনসার উদ্দিন মোল্লা শুক্রবার গনমাধ্যমকে বলেন, এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র, এ বক্তব্য আমি দেইনি, আমার বক্তব্যকে এডিট করা হয়েছে, এটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে তিনি মন্তব্য করেন।

পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর  জানান,  আনসার মোল্লা নিজে নৌকা নিয়ে নির্বাচন করে চেয়ারম্যান হয়েছে। নৌকা পাগলের মার্কা হলে তিনি নৌকা নিয়ে নির্বাচন করলো কেন? তার এই বক্তব্য দলের গঠনতন্ত্র পরিপন্থি। আমরা এ বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নিবো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :