atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > পদত্যাগ করলেন জিম্বাবুয়ের প্রধান কোচ

পদত্যাগ করলেন জিম্বাবুয়ের প্রধান কোচ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

একের পর এক ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ে ক্রিকেট দলের হেড কোচ ডেভ হটন। আর এসব ব্যর্থতার দায় দিয়ে বুধবার (২০ ডিসেম্বর) পদত্যাগ করেন তিনি।

ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব অনুষ্ঠিত হলেও সেটা উতরে যেতে পারেনি সিকান্দার রাজার দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়েও দেখা গেছে একই হাল। ২৪ দল নিয়ে অনুষ্ঠিতব্য আসরে জায়গা করে নিতে পারেনি জিম্বাবুয়ে। রাজাদের টেক্কা দিয়ে উগান্ডা এবং নামিবিয়া জায়গা করে নিয়েছে বিশ্ব আসরে। ব্যর্থতার রেশ ছিল সর্বশেষ আয়ারল্যান্ড সিরিজেও। ঘরের মাঠে দুই ফরম্যাটের এই সিরিজে আইরিশদের কাছে তেমন পাত্তাই পায়নি জিম্বাবুয়ে।

দায়িত্ব ছাড়ার প্রধান কারণ হিসেবে ড্রেসিং রুমে আগের মতো সাড়া না পাওয়ার কথা জানিয়েছেন হটন। চাকরি ছেড়ে তিনি বলেন, ‘জিম্বাবুয়ে ক্রিকেট সবসময় আমার হৃদয়ে ছিল এবং আছে। যদিও জাতীয় দলের হয়ে আমার কোচিংয়ের সময়টা এখানেই শেষ। আমি অন্য জায়গাগুলোতে জড়িত থাকতে পছন্দ করবো। আগামী মাসেই (জানুয়ারি) শ্রীলঙ্কার মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে জিম্বাবুয়ে দল। হটনের হঠাৎ বিদায়ে বাকি কোচিং স্টাফদের নিয়েই এই সিরিজ খেলার কথা রয়েছে রাজাদের। তবে সাবেক এই প্রধান কোচের দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে থাকার কথা রয়েছে। কোচ হিসেবে না হলেও ক্রিকেটারদের উন্নয়নে কাজ করবেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :