https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পররাষ্ট্রসচিবের সঙ্গে বৈঠকে বসেছেন পিটার হাস - atv sangbad পররাষ্ট্রসচিবের সঙ্গে বৈঠকে বসেছেন পিটার হাস - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

পররাষ্ট্রসচিবের সঙ্গে বৈঠকে বসেছেন পিটার হাস

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বৈঠকে বসেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এ বৈঠক শুরু হয়।

ছুটি থেকে ফিরে এই প্রথম পিটার হাস সরকারের উচ্চ পর্যায়ের কারও সঙ্গে বৈঠক করছেন। ছুটিতে যাওয়ার আগে তিনি আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতাদের কাছে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুর চিঠি পৌঁছে দেন। ওই চিঠিতে যুক্তরাষ্ট্র বাংলাদেশে সহিংসতামুক্ত অবাধ ও সুষ্ঠু নির্বাচন এবং নিঃশর্ত সংলাপে বসার আহ্বান জানায়। তবে আজ কি বিষয়ে বৈঠক হয়েছে, তা আনুষ্ঠানিকভাবে এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, ১১ দিন ছুটি কাটিয়ে গত সোমবার ঢাকায় ফিরেছেন পিটার হাস। এর আগে গত ১৬ নভেম্বর তিনি শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ