https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পর্দায় তিন মাস নিষিদ্ধ হচ্ছেন অভিনেত্রী চমক ! - atv sangbad পর্দায় তিন মাস নিষিদ্ধ হচ্ছেন অভিনেত্রী চমক ! - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

পর্দায় তিন মাস নিষিদ্ধ হচ্ছেন অভিনেত্রী চমক !

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ৩:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

অভিনেতা আরশ খান ও নির্মাতা আদিব হাসানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় শাস্তি ঘোষণা করা হয়েছে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে। তাকে অভিনয়শিল্পী সংঘের রায়ে জরিমানা এবং আনুষ্ঠানিক ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

কিন্তু অভিনয়শিল্পী সংঘের এ রায় মানেনি টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টর গিল্ডস। রোববার একটি বিজ্ঞপ্তি পাঠিয়েছে সংগঠনটি। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযোগ প্রমাণিত হওয়ায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে নিয়ে মিডিয়ায় জটিলতা ও চলমান সংকট নিরসনে সোমবার (২১ আগস্ট) সংবাদ সম্মেলন আহ্বান করা হয়েছে।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর জানান, প্রাথমিকভাবে অভিনেত্রী চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করতে চায় ডিরেক্টরস গিল্ড। তাদের দাবি ছিল, যদি চমক পরিচালকের ক্ষতিপূরণ দেন, তবে তিনি তিন মাস নিষিদ্ধ থাকবেন নাটকে। আর যদি ক্ষতিপূরণ না দেন, তবে নিষিদ্ধের মেয়াদ আরও বাড়বে। শিল্পীদের শৃঙ্খলার মধ্যে আনতে সংগঠন থেকে যা করা প্রয়োজন তাই করা হবে বলে। আজ রাজধানীর নিকেতনে এ বিষয়ে সিদ্ধান্ত জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ