https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে নিম্নচাপ, সৃষ্টি হতে পারে ঘূর্ণিঝড় - atv sangbad পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে নিম্নচাপ, সৃষ্টি হতে পারে ঘূর্ণিঝড় - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে নিম্নচাপ, সৃষ্টি হতে পারে ঘূর্ণিঝড়

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ২:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ আরও গভীর হয়েছে। গভীর নিম্নচাপটি উত্তর দিকে অগ্রসর ও ঘনীভূত হয়ে একই এলাকায় অবস্থান করছে। আবহাওয়া অধিদপ্তর বলছে, গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে।

আবহাওয়াবিদ মো. আব্দুর রহমান খান বলেন, গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নেওয়ার শঙ্কা রয়েছে। ঘূর্ণিঝড়ে রূপ না নিলেও গভীর নিম্নচাপটি বাংলাদেশে আঘাত হানতে পারে।

আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তিতে (৪) বলা হয়েছে, উপকূলীয় এলাকা ও সমুদ্র বন্দরের ওপর দিয়ে বয়ে যেতে পারে ঝোড়ো হাওয়া। এ কারণে দেশের চার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। সেইসাথে সাগরে নিম্নচাপ, ৪ বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেতসাগরে নিম্নচাপ, ৪ বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত। বৃহস্পতিবার সকাল ৬টায় গভীর নিম্নচাপটি চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৭৮৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৭৪৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ৬৫৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ৬৫৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছিল। নিম্নচাপটি আরও উত্তর-পূর্ব দিকে এগোতে ও ঘনীভূত হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ