atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > পুত্র সন্তানের বাবা হলেন কোহলি, জানালেন ছেলের নাম

পুত্র সন্তানের বাবা হলেন কোহলি, জানালেন ছেলের নাম

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে ভারতের পাঁচ টেস্ট সিরিজের দলে ছিলেন বিরাট কোহলি। তবে সিরিজ শুরুর কয়েকদিন আগে প্রথম দুই টেস্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন কোহলি। সে সময় তিনি জানিয়েছিলেন, পারবিবারিক কারণেই খেলবেন না তিনি। এরপর সিরিজের পরের তিন টেস্ট থেকেও নিজেকে সরিয়ে নেন ভারতীয় এই তারকা।

এদিকে কোহলি কেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলছেন না এ নিয়ে ভক্ত-সমর্থকদের মনে আগ্রহের তৈরি হয়। এরই মাঝে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এ বি ডি ভিলিয়ার্স জানিয়েছিলেন, দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন কোহলি। তবে পরে অবশ্য ডি ভিলিয়ার্স জানিয়েছেন, কোহলির দ্বিতীয় সন্তানের পিতা হওয়ার খবরটি ভুল দিয়েছেন তিনি, এ জন্য ক্ষমাও চান তিনি।

তবে ডি ভিলিয়ার্সের দেয়া খবরট আসলে ভুল নয়। দ্বিতীয় সন্তানের পিতা হয়েছেন কোহলি। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি নিজেই জানিয়েছেন এই খবর।

কোহলি এবং তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ঘর আলোকিত করে এসেছে একটি পুত্র সন্তান। নিজের ইন্সটাগ্রামে দেয়া এক পোস্টে কোহলি নিজেই এই খবর জানিয়েছেন।

ইন্সটাগ্রামে দেয়া এক পোস্টে কোহলি জানিয়েছেন, গত ১৫ ফেব্রুয়ারী তিনি পুত্র সন্তানের পিতা হয়েছেন। আর নবাগত সন্তানের নাম রেখেছেন ‘অকায়’।

কোহলি বিবৃতিতে বলেন, ‘পরম আনন্দ এবং ভালোবাসার সাথে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারী আমরা আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ভাই অকায় কে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি।’

কোহলি আরও বলেন, ‘জীবনের আনন্দে আতিশয্যপূর্ণ এই সময়ে আমরা আপনাদের সকলের আশীর্বাদ এবং শুভকামনা প্রত্যাশা করছি। সেই সাথে আমাদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি শ্রদ্ধাশীল থাকারও অনুরোধ করছি।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :