https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পূর্ণিমার হাতে মাত্র একটি সিনেমা - atv sangbad পূর্ণিমার হাতে মাত্র একটি সিনেমা - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

পূর্ণিমার হাতে মাত্র একটি সিনেমা

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ১২:৩০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

দেশীয় চলচ্চিত্রে বর্তমানে অসংখ্য নায়িকা। কিন্তু বলতে দ্বিধা নেই, এত নায়িকার ভিড়েও নায়িকা সংকট বিরাজ করছে ঢাকাই সিনেমায়। জোয়ার-ভাটার মতো অনেক নায়িকাই হঠাৎ করে আলোড়ন তুলে হঠাৎ করেই আবার হারিয়ে যাচ্ছেন। নিজ মেধা-দক্ষতা আর সৌন্দর্য দিয়ে দীর্ঘদিনের বিশাল পথ পাড়ি দিতে গিয়ে শুরুতেই হোঁচট খেয়েছেন অনেকে। কেউ কেউ আবার মাঝপথেই হাল ছেড়ে দিয়ে যাত্রা স্থগিত করেছেন। তবে এর মধ্যে ব্যতিক্রম যে কেউ নেই, তা কিন্তু নয়।

ঢালিউডে হাতে গোনা যে ক’জন শীর্ষস্থানীয় নায়িকা আপন আলোয় উজ্জ্বল হয়ে অবিরত দ্যুতি ছড়াচ্ছেন, তাদের মধ্যে পূর্ণিমা একজন। তবে ইচ্ছা থাকা সত্ত্বেও পূর্ণিমা আগের মতো অভিনয় করার সুযোগ পাচ্ছেন না। স্বামী, সন্তান আর সংসারের ব্যস্ততায় শোবিজে অনেকটাই অনিয়মিত এখন তিনি। হাতে আছে তার একটি মাত্র সিনেমা। এছাড়া চার বছর আগে নির্মাণ কাজ শেষ হওয়া ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামের দুুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার। মাঝে-মধ্যে বিজ্ঞাপনচিত্র ও বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনা ও পারফর্ম করতে দেখা যায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীকে।

কিছুদিন আগে অবশ্য প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন পূর্ণিমা। ঈদের আগেই পূর্ণিমা বলেছিলেন আপাতত কিছুদিন অভিনয়ে বিরতিতে থাকবেন তিনি। ঈদের আগেও অনেক কাজের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু কোনো নতুন কাজ করেননি পূর্ণিমা।

এদিকে গতকাল সোমবার (১০ জুলাই ) ছিলো পূর্ণিমার জন্মদিন। তবে জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই বলে জানান এই লাস্যময়ী। কাজের বিরতি এবং জন্মদিন প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ঈদের আগে বেশকিছু কাজের প্রস্তাব এসেছিল। অনেকেই স্ক্রিপ্ট পাঠাতেও চেয়েছিলেন। কিন্তু আমিই না করেছি যে আপাতত কিছুদিন কাজ করব না। একটু বিরতি নিয়েছি কাজে। ধরা যায় এখনো আমি সেই বিরতির মাঝেই আছি। তবে স্টেজ শো’টা আমি নিয়মিত করে যাই। আর এবারের জন্মদিন নিয়েও বিশেষ কোনো আয়োজন নেই। যথারীতি পরিবারের সঙ্গে কাটবে বিশেষ এই দিনটি।

কোথায় কাটবে, কীভাবে কাটবে তা আর বিস্তারিত বলতে চাচ্ছি না। শুধু সবার কাছে দোয়া চাই, বিধাতা যেন সুস্থ রাখেন, ভালো রাখেন। পরিবারের সঙ্গেই যেন সুন্দর সময় কাটে। আর নতুন কোনো কাজ করলে অবশ্যই আমার দর্শক ভক্তরা জানতে পারবেন।

বড় পর্দায় সর্বশেষ পূর্ণিমাকে দেখা গিয়েছিল ২০১৪ সালে ‘লোভে পাপ, পাপে মৃত্যু’ সিনেমায়। দীর্ঘদিন পর গত বছর সরকারি অনুদান পাওয়া ‘আহারে জীবন’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। ছবিতে পূর্ণিমার বিপরীতে রয়েছেন ফেরদৌস আহমেদ। এরই মধ্যে সিনেমাটির শুটিং পর্ব সফলভাবে সম্পন্ন করেছেন পূর্ণিমা। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন এই অভিনেত্রী।

ফেরদৌস ও পূর্ণিমা জুটির বহুল প্রত্যাশিত ‘জ্যাম’ সিনেমাটি নিয়েও বেশ আশাবাদী তারা। প্রয়াত বরেণ্য সাংবাদিক আহমদ জামান চৌধুরীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। ছবিটি নির্মিত হয়েছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি ফিল্মস থেকে। পূর্ণিমা বলেন, এত দিন হাতে সিনেমা আসেনি তেমন নয়, আমি চেয়েছিলাম ভালো গল্পের একটি সিনেমা দিয়ে ফিরতে।

অবশেষে এই সিনেমার গল্পটি ভালো লেগে গেল। পূর্ণিমা আরও বলেন, এই সিনেমাতে অভিনয় করার পেছনে আরও একটি কারণ আছে। সেটি হলো সিনেমাটি মান্না ভাইয়ের প্রযোজনা সংস্থার।

আর সিনেমার গল্পটি প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর লেখা, সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার। অনেক গুণী মানুষ সম্পৃক্ত আছে এই সিনেমাটির সঙ্গে। আমার বিশ্বাস সিনেমাটি মুক্তি পেলে ভরপুর বিনোদন পাবেন দর্শক। এছাড়া ফেরদৌস ও আমার আরেক সিনেমা গাঙচিলও দারুণ উপভোগ করবেন তারা।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রিয়াজের বিপরীতে নায়িকা হিসেবে পূর্ণিমার অভিষেক হয়। সেই থেকে আজ অবধি তিনি সফল, ব্যবসা সফল মুক্তিপ্রাপ্ত ৮০টি সিনেমায় অভিনয় করেছেন। একটা সময় উপস্থাপনা দিয়ে আলোচনার শীর্ষেও চলে আসেন।

পূর্ণিমার ভাষ্যমতে, তার প্রথম ব্যবসা সফল সিনেমা ‘যোদ্ধা’। এছাড়াও তার নিজের ভালো লাগার সিনেমার মধ্যে রয়েছে নায়ক রাজ রাজ্জাক পরিচালিত ‘সন্তান যখন শত্রু’, ‘প্রেমের নাম বেদনা’, ‘সুলতান’, ‘পিতা মাতার আমানত’, ‘মনের মাঝে তুমি’, ‘শাস্তি’, ‘সুভা’, ‘বিয়ের প্রস্তাব’, ‘হৃদয়ের কথা’, ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ ইত্যাদি। সিনেমাতে অভিনয়ের শুরুর সময়েই পূর্ণিমা রেজানুর রহমানের নির্দেশনায় শহীদুজ্জামান সেলিমের বিপরীতে একটি নাটকেও অভিনয় করেন।

১৯৮৪ সালের ১১ জুলাই জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তিনি কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। গত বছর ২৭ মে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন পেশায় একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। এর আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। এই সংসারে পূর্ণিমার এক কন্যাসন্তান রয়েছে।

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ